বিজ্ঞাপন

জয়পুরহাটে স্বামীর মৃতদেহ উদ্ধার, জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী আটক

September 17, 2022 | 5:53 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জয়পুরহাট: সদর উপজেলার ভাদসা ইউনিয়নের বড় মাঝিপাড়া গ্রামে থেকে মোস্তাকিম হোসেন (২০) নামে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় নিজ ঘর থেকে ওড়নায় ফাঁস দেওয়া অবস্থায় তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

নিহত মোস্তাকিম একই গ্রামের আব্দুল হামিদের ছেলে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ মোস্তাকিমের স্ত্রী রিয়া পারভীনকে (১৮) আটক করেছে।

নিহতের বাবা আব্দুল হামিদ, ভগ্নিপতি ফেরদৌস হোসেনসহ স্বজনরা জানান, চলতি বছরের কোরবানি ইদের দুই দিন আগে পারিবারিকভাবে মোস্তাকিম হোসেনের সঙ্গে নওগাঁর ধামুরহাট উপজেলার মানপুর গ্রামের বাবু সরদারের মেয়ে রিয়া পারভীনের বিয়ে হয়। বিয়ের কয়েক দিন পর মোস্তাকিমের বাড়ি থেকে বাবার বাড়ি ফিরে গিয়ে পারিবারিক কলহের জেরে দীর্ঘদিন বাবার বাড়িতেই থাকছিলেন রিয়া।

উভয়পক্ষের মধ্যে মীমাংসার পর গতকাল শুক্রবার রিয়া বাবার বাড়ি থেকে মোস্তাকিমের বাড়ি ফিরে আসেন। ওই দিন রাতে খাওয়ার পর মোস্তাকিম ও রিয়া একই ঘরে শুয়ে পরেন। এ অবস্থায় রাত ১টার দিকে রিয়া তার শ্বশুরবাড়ির লোকজনকে ঘুম থেকে ডেকে তুলে বলেন যে, মোস্তাকিম একই ঘরের বর্গার সঙ্গে ওড়না লাগিয়ে সেখানে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বিজ্ঞাপন

খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে পাঠিয়েছে। একই ঘরে স্ত্রীকে ঘুমিয়ে রেখে স্বামীর আত্মহত্যার বিষয়টি সন্দেহজনক হওয়ায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মোস্তাকিমের স্ত্রী রিয়াকে আটক করা হয়েছে।

জয়পুরহাট সদর থানার থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘ঘটনাটি হত্যা না আত্মহত্যা এ বিষয়ে পুলিশ তদন্ত করছে। ময়নাতদন্তের পর জানা যাবে মৃত্যুর প্রকৃত কারণ।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন