বিজ্ঞাপন

বাংলাক্রাফট নির্বাচন অনুষ্ঠিত

September 17, 2022 | 7:31 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বাংলাদেশ হস্তশিল্প প্রস্তুতকারক ও রফতানিকারক সমিতির (বাংলাক্রাফট) ২০২২-২৪ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সংখ্যগরিষ্ঠতা পেয়েছে সমমনা পরিষদ। ১৮টি পরিচালক পদের বিপরীতে এই প্যানেল থেকে জয় পেয়েছেন ১১ জন।

বিজ্ঞাপন

শনিবার (১৭ সেপ্টেম্বর) রাজধানীর মতিঝিলে বাংলাদেশ বন শিল্প উন্নয়ন কর্পোরেশন (বিএফআইডিসি) ভবনের বিজনেস প্রমোশন কাউন্সিল (বিপিসি) কার্যালয়ে সংগঠনটির ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সকাল ৯টায় শুরু হয়ে ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। পরে ভোট গণনা শেষে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ফলাফল ঘোষণা করে নির্বাচন বোর্ড।

নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান ও বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব মিরাজুল ইসলাম উকিল সারাবাংলাকে বলেন, ‘শান্তিপূর্ণভাবে সংগঠনটির ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ১১৫ জন ভোটারের মধ্যে ভোট পড়েছে ১০৭টি। হাড্ডিহাড্ডি নির্বচনে উভয় প্যানেল থেকেই পরিচালক পদে জয়ী হয়েছেন প্রার্থীরা।’

সমমনা পরিষদ থেকে জয় পরিচালক পদে জয় পেয়েছেন সেলিম উদ্দিন হায়দার, আশরাফুর রহমান, ফৌজিয়া আমিন নীনা, মো. তোফাজ্জল হোসাইন, মেজর কামরুল ইসলাম (অব.), মো. রফিকুল ইসলাম সেলিম, পীযুশ ভদ্র, নাসিমা আক্তার, এলিজা পরভীন, মো. আবুল কালাম আজাদ ও মো. জুল হোসাইন জনি।

বিজ্ঞাপন

এদিকে, সম্মিলিত ফোরাম থেকে জয় পেয়েছেন গোলাম এহসান, সানাউল হক বাবুল, মিয়া ফয়সাল হাসান, মোহাম্মদ আবু কাউছার, দোলন চন্দ্র দাস, শোহেলী নাজনীন (রুবা) ও নাসরিন আক্তার মিলা।

সারাবাংলা/ইএইচটি/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন