বিজ্ঞাপন

চট্টগ্রামে যুবলীগ কর্মীকে কুপিয়ে খুন

September 19, 2022 | 10:33 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের মীরসরাই উপজেলায় যুবলীগের এক কর্মীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ জানিয়েছে, পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষ গ্রুপ তাকে হত্যা করেছে।

বিজ্ঞাপন

সোমবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার জোরারগঞ্জ থানার হিঙ্গুলী ইউনিয়নের ইনতিরহাট বাজারে এ ঘটনা ঘটে।

নিহত শহীদুল ইসলাম আকাশ (২৪) হিঙ্গুলী ইউনিয়নের চেঙ্গিরা গ্রামের নুরুল ইসলামের ছেলে। ইনতিরহাট বাজারে তার একটি ফার্নিচারের দোকান আছে।

জোরারগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) খায়রুল আলম সারাবাংলাকে জানান, সন্ধ্যা পৌনে ৬টার দিকে নিজ দোকানের সামনে অতর্কিতে আকাশের ওপর হামলা হয়। কয়েকজন মিলে তাকে রাস্তায় এনে কুপিয়ে আহত করে ফেলে যায়।

বিজ্ঞাপন

গুরুতর আহত আকাশকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এনে ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। রাত ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, স্থানীয়ভাবে যুবলীগ কর্মী হিসেবে পরিচিত আকাশ ও মামুন দুই বন্ধু। সম্প্রতি তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। দু’জন দু’টি উপ-গ্রুপে বিভক্ত হয়ে যান। এর জের ধরে আকাশের প্রতিপক্ষ গ্রুপ তাকে হত্যা করে।

জানতে চাইলে পুলিশ পরিদর্শক খায়রুল আলম সারাবাংলাকে বলেন, ‘প্রাথমিক তদন্তে জেনেছি, আকাশের সঙ্গে স্থানীয় কয়েকজনের পূর্ব শত্রুতা ছিল। এর জেরে তিন/চার জন মিলে তাকে কুপিয়ে খুন করেছে। আকাশ যুবলীগের কর্মী বা সমর্থক। তবে কোনো পদ-পদবিতে নেই। প্রতিপক্ষরাও একই সংগঠনের পরিচয় দেয়। ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন