বিজ্ঞাপন

ওসির অঢেল সম্পদ: সংবাদ প্রকাশের পর বিমানবন্দর থানায় বদলি

September 20, 2022 | 8:55 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) রমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলামকে বিমানবন্দর থানায় বদলি করা হয়েছে। সম্প্রতি তার বিরুদ্ধে একটি জাতীয় দৈনিকে গাড়ি-বাড়িসহ অঢেল সম্পদ অর্জনের খবর প্রকাশিত হওয়ার প্রায় দুই মাস পর তাকে বদলি করা হলো।

বিজ্ঞাপন

গতকাল সোমবার (১৯ সেপ্টেম্বর) এই বদলি করা হয়। ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলামের সই করা অফিস আদেশে একইসঙ্গে গুলশান, শাহবাগ, তুরাগ ও বিমানবন্দর থানার ওসিকেও বদলি করা হয়েছে।

ওই আদেশে বলা হয়, গুলশান থানার ওসি আবুল হাসানকে রমনা মডেল থানার ওসি, বিমানবন্দর থানার ওসি বি এম ফরমান আলীকে গুলশান থানার ওসি, রমনা মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নূর মোহাম্মদকে শাহবাগ থানার ওসি, শাহবাগ থানার ওসি মওদুত হাওলাদারকে তুরাগ থানার ওসি ও রমনা মডেল থানার ওসি মো. মনিরুল ইসলামকে বিমানবন্দর থানার ওসি হিসেবে পদায়ন করা হয়েছে। একই আদেশে তুরাগ থানার ওসি মো. মেহেদী হাসানকে গোয়েন্দা লালবাগ বিভাগে পদায়ন করা হয়েছে।

বিজ্ঞাপন

এর আগে, ওসি মনিরুল ইসলামের বিরুদ্ধে গাড়ি-বাড়িসহ অঢেল সম্পদ সংক্রান্ত একটি জাতীয় দৈনিকে খবর প্রকাশিত হয়। যা হাইকোর্টেরও নজরে আনেন ব্যারিস্টার সায়েদুল হক সুমন। এ ঘটনায় দেশজুড়ে ব্যাপক সমালোচনা শুরু হয়। এ ঘটনায় দুদকে অভিযোগ জমা পড়লেও ডিএমপির পক্ষ থেকে কোনো কমিটি গঠন করা হয়নি। তবে এ ঘটনার প্রায় দুই মাস পর তাকে বিমানবন্দর থানায় বদলি করা হলো।

সারাবাংলা/ইউজে/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন