বিজ্ঞাপন

গাঁজাসহ সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাসের ভাতিজা গ্রেফতার

September 23, 2022 | 9:07 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: জেলার বেলকুচি উপজেলায় গোয়াল ঘর থেকে ১০ কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা নুরনবী বিশ্বাসকে (৩৯) গ্রেফতার করেছে পুলিশ। তিনি সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের ভাতিজা।

বিজ্ঞাপন

গতকাল বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাতে বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজমিলুর রহমান এ তথ্য নিশ্চিত করেন। ওই দিন বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়। এর আগে, গত বুধবার রাতে তার নিজ বাড়ি থেকে নুরনবীকে গ্রেফতার করা হয়েছে বলেও জানান তিনি।

গ্রেফতার নুরনবী বিশ্বাস উপজেলার মেঘুল্লা উত্তরপাড়া গ্রামের আব্দুল করিম বিশ্বাসের ছেলে ও সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের ভাতিজা।

বিজ্ঞাপন

এ বিষয়ে ওসি তাজমিলুর রহমান বলেন, গাঁজা বিক্রি হচ্ছে গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার রাতে উপজেলার মেঘুল্লা উত্তরপাড়ায় অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে নুরনবী বিশ্বাসকে গ্রেফতার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে গাঁজা বিক্রয়ের কথা স্বীকার করেন। তার স্বীকারোক্তি অনুয়ারী গোয়াল ঘরে একটি বস্তার ভিতর থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন বেলকুচি থানার এই কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন