বিজ্ঞাপন

সিপিএলে সাকিবের টানা দুই ‘গোল্ডেন ডাক’

September 23, 2022 | 11:55 am

স্পোর্টস করেসপন্ডেন্ট

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে বাংলাদেশের সংযুক্ত আরব আমিরাত সফর থেকে ছুটি নিয়েছেন সাকিব আল হাসান। তবে সিপিএলে মাঠের সময়টা হয়তো খুব বেশি তৃপ্তি দিচ্ছে না সাকিবকে। বিশেষ করে ব্যাট হাতে। পরপর দুই ম্যাচে আউট হয়েছেন প্রথম বলেই।

বিজ্ঞাপন

গত পরশু ২১ সেপ্টেম্বর এবারের সিপিএলে প্রথম ম্যাচ খেলতে নেমেছিলেন সাকিব। বল হাতে ১ উইকেট পেলেও চার নম্বরে ব্যাট করতে নেমে আউট হয়েছেন প্রথম বলেই। কাল দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেও আউট হয়েছেন প্রথম বলে। অবশ্য বোলিং পরিসংখ্যান আগের ম্যাচের চেয়ে ভালো। ৩৩ রানে নিয়েছেন ২ উইকেট।

সাকিব পর পর দুই ম্যাচ ব্যাট হাতে ব্যর্থ হলেও তার দল গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স অবশ্য জিতেছে দুই ম্যাচেই। আগের ম্যাচে জ্যামাইকা তালাওয়াশকে হারানো গায়ানা কাল সেন্ট লুসিয়ার বিপক্ষে জিতেছে ৬ উইকেটে।

আগে ব্যাটিং করে অধিনায়ক ফাফ ডু প্লেসির দারুণ এক সেঞ্চুরিতে ১৯৪ রানের বড় স্কোর গড়েছিল সেন্ট লুসিয়া। ৫৯ বল খেলে ১০টি চার ৬টি ছয়ে ১০৩ রান করেন ডু প্লেসি। পরে ১৯.২ ওভারে জয়ের জন্য ১৯৫ রান তুলে ফেলে গায়ানা।

বিজ্ঞাপন

দুই ওপেনার রহমতউল্লাহ গুলবাজ ও চন্দনপল হেমরাজ ৭ ওভারে তোলেন ৮১ রান। হেমরাজ ২০ বলে করেন ২৯ রান আর গুলবাজ ২৬ বলে ৭টি চার ২টি ছয়ে করেন ৫২ রান। তিনে নেমে ৩০ বলে ২টি চার ৫টি ছয়ে ৫৯ রান করে শেই হোপ অপরাজিত ছিলেন শেষ পর্যন্ত। শেষ দিকে ২৮ বলে ৩৬ রান করে দলের জয় নিশ্চিত করেছেন অধিনায়ক শিমরন হেটমায়ার।

সারাবাংলা/এসএইচএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন