বিজ্ঞাপন

মোস্তাফিজকে বাদ দিয়ে দ্বিতীয় ম্যাচে ব্যাটিংয়ে বাংলাদেশ

September 27, 2022 | 7:44 pm

স্পোর্টস ডেস্ক

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে ৭ রানের জয় পায় বাংলাদেশ। দুই ম্যাচ সিরিজের দ্বিতীয়টিতে মুখোমুখি এবার দুই দল। সিরিজ নির্ধারণি ম্যাচে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে সংযুক্ত আরব আমিরতা। প্রথম ম্যাচের একাদশ থেকে বাদ পড়েছেন মোস্তাফিজুর রহমান এবং শরিফুল ইসলাম। তার জায়গায় দলে ঢুকেছেন তাসকিন আহমেদ এবং ইবাদত হোসেন।

বিজ্ঞাপন

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। তার আগে সংযুক্ত আরব আমিরাতে ক্যাম্প বাংলাদেশের। আর সেখানেই আমিরাতের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছে বাংলাদেশ। ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়। সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে বাংলাদেশ।

সাকিব আল হাসান আগে থেকেই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) জন্য ছাড়পত্র নিয়ে রেখেছিলেন। তাই তো দলের সঙ্গে দুবাইয়ে অনুশীলন ক্যাম্পে যোগ দিতে পারছেন না। আর তাই তো অধিনায়ককে ছাড়াই প্রথম পর্বের অনুশীলন সারতে হচ্ছে বাংলাদেশ দলকে। সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজের বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছেন সাকিব আল হাসানের ডেপুটি নুরুল হাসান সোহান।

বিজ্ঞাপন

বাংলাদেশ একাদশ

মেহেদি হাসান মিরাজ, সাব্বির রহমান, লিটন দাস, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (অধিনায়ক), ইয়াসির আলী, মোসাদ্দেক হোসেন, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ এবং ইবাদত হোসেন।

বিজ্ঞাপন

সংযুক্ত আরব আমিরাত একাদশ

মোহাম্মদ ওয়াসিম, চিরাজ সুরি, রিজওয়ান সিপি (অধিনায়ক), ভ্রাতিয়া আরভিন্দ, জহুর খান, বাসিল হামিদ, যাওয়ার ফরিদ, সাবির আলী, কার্তিক মাইয়াপ্পি, আরিয়ান লাকরা এবং আয়ান খান।

বিজ্ঞাপন

বাংলাদেশের খেলা সরাসরি সম্প্রার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। আর অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি সরাসরি সম্প্রচার করছে এই সিরিজের সবকটি ম্যাচ।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন