বিজ্ঞাপন

‘শেখ হা‌সিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বা‌চিত করতে হবে’

September 29, 2022 | 10:09 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গাজী গ্রুপের উপব্যবস্থাপনা প‌রিচালক গাজী গোলাম মূর্তজা পাপ্পা ব‌লে‌ছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে চাইলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হা‌সিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বা‌চিত করতে হ‌বে। এজন্য প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার হাতকে শ‌ক্তিশালী করতে দলীয় নেতাকর্মী‌দের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।’

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ৭৬তম শুভ জন্ম‌দিন উপলক্ষে বুধবার (২৮ সে‌প্টেম্বর) দুপুরে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে অনু‌ষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহ‌ফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নবগ‌ঠিত ক‌মি‌টির কার্যকরী প‌রিষদের উদ্যোগে এই আয়োজন করা হয়।

সভায় অন্যদের মধ্যে আরও উপ‌স্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান ভুঁইয়া, যুগ্ন সাধারণ সম্পাদক আজিজুল হক ভুঁইয়া, মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা ফেরদৌসি আলম নিলাসহ অনেকে।

বিজ্ঞাপন

প‌রে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার ৭৬তম শুভ জন্ম‌দিন পালন করা হয় এবং প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন