বিজ্ঞাপন

অপূর্ব-সাবিলার ‘শুধু তুমিময়’

September 29, 2022 | 8:07 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

অফিসের লিফটে উঠতে গিয়ে ঈশিতার মুখোমুখি হয় হাসান। প্রথম দেখাতেই ঈশিতা যেন জাদুর মত আকৃষ্ট করে তাকে। ঈশিতা একটি টিভি চ্যানেলের নিউজ প্রেজেন্টার আর হাসান করপোরেট এক্সিকিউটিভ। একই ভবনে অফিস হওয়ায় তাদের মাঝে মাঝেই দেখা হয়। লিফটে কিংবা অফিসের গলির চায়ের দোকানে। দেখা হয়, চোখাচোখি হয় কিন্তু কখনো কথা হয় না। লিফট এবং চায়ের দোকানে মজার, মজার ঘটনা ঘটতে থাকে।

বিজ্ঞাপন

এসব ঘটনার কারনে একজনের প্রতি আরেকজনের আগ্রহ আরো বেড়ে যায়। ঈশিতা চা খেতে নামলেই যেন হাসান খবর পায় সেজন্য নিচের চায়ের দোকানের মালিকের সঙ্গে সুসম্পর্ক তৈরি করে। এই সুযোগে দোকানদার হাসানের কাছ থেকে একটা মোবাইল সেট কিনে নেয়। ঈশিতার কাছে হাসানের এই ফোনের কারসাজিটা ধরা পড়ে একদিন। ইশিতা দোকানদারের কাছ থেকে নাম্বার নিয়ে হাসানকে ফোন দেয়। হাসান সেই মুহুর্তে বিদেশি ডেলিগেট নিয়ে চিটাগং পোর্ট ভিজিটে গেছে। ঈশিতা বলে হাসান যদি তাকে পছন্দ করে তাহলে সেটা যেন তার সামনে এসে বলে। হাসান কথা দেয় ঢাকায় এসে সরাসরি ঈশিতাকে তার ভালোবাসার কথা বলবে। ঈশিতা অপেক্ষায় থাকে। সেদিনই নিউজ পড়া অবস্থায় ঈশিতার কাছে খবর আসে চট্টগ্রামে এক দুর্ঘটনায় হাসান মারা গেছে। আর ঈশিতা নিজেই হাসানের মৃত্যসংবাদটা পাঠ করে।

বিজ্ঞাপন

এমনই এক গল্পে নির্মিত হলো এক খণ্ডের নাটক ‘শুধু তুমিময়’। যোবায়েদ আহসানের রচনা ও মাহমুদুর রহমান হিমির পরিচালনায় এতে অভিনয় করেছেন অপূর্ব, সাবিলা নূরসহ আরও অনেকে। প্রচারিত হবে ৩০ সেপ্টেম্বর (শুক্রবার) রাত সাড়ে ১০টায় মাছরাঙা টেলিভিশনে।

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন