বিজ্ঞাপন

কর্ণফুলী নদীতে পড়ে জাহাজ মালিক নিখোঁজ

September 30, 2022 | 9:00 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: জেলার কর্ণফুলী নদীতে পড়ে তলিয়ে গেছেন এক লাইটারেজ জাহাজ ব্যবসায়ী। প্রায় ২০ ঘণ্টায়ও তার কোনো সন্ধান মেলেনি।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) রাত ১টার দিকে নগরীর সদরঘাটে ৫ নম্বর জেটি সংলগ্ন এলাকায় তিনি নদীতে পড়ে যান বলে নৌ-পুলিশ জানিয়েছে।

নিখোঁজ বাহারুল আলম বাহারের (৬৫) বাড়ি ভোলার দৌলতখান উপজেলার ভবানিপুর গ্রামে। তিনি চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার ইছানগর এলাকায় বাড়ি বানিয়ে পরিবার নিয়ে থাকেন। দু’টি লাইটারেজ জাহাজের মালিক বাহার নগরীর মাঝিরঘাট এলাকার মেসার্স বিজয় শিপিং অ্যান্ড ট্রেডিং এজেন্সির মালিক। লাইটারেজ ঠিকাদার সমিতির কার্যনির্বাহী সদস্য পদেও ছিলেন তিনি।

বিজ্ঞাপন

নৌ-পুলিশের সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. একরাম উল্লাহ সারাবাংলাকে বলেন, ‘গত (বৃহস্পতিবার) রাতে জেটিঘাট থেকে নৌকায় ওঠার সময় অথবা নৌকা থেকে নামার সময় তিনি ভারসাম্য হারিয়ে নদীতে পড়ে গিয়ে প্রবল জোয়ারে তলিয়ে যান। সেখানে নোঙ্গর করা লাইটারেজ জাহাজ ও নৌকার লোকজন দেখলেও প্রবল স্রোতের কারণে তাকে উদ্ধার করতে পারেনি।’

খবর পেয়ে রাতেই ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে যায়। শুক্রবার রাত ৮টা পর্যন্ত নৌপুলিশের একাধিক টিম ও ফায়ার সার্ভিসের ডুবুরিরা তল্লাশি চালিয়ে তার কোনো সন্ধান পায়নি বলে জানান ওসি একরাম।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এনইউ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন