বিজ্ঞাপন

অক্টোবরেই ওয়ার্ড-থানা সম্মেলন শেষ করবে চট্টগ্রাম নগর আওয়ামী লীগ

September 30, 2022 | 9:53 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো : ৩১ অক্টোবরের মধ্যে ওয়ার্ড ও থানা সম্মেলন শেষ করার সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীর দারুল ফজল মার্কেটে দলীয় কার্যালয়ে নগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়েছে।

বিজ্ঞাপন

সভায় নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন জানান, দুর্গাপূজা ও ঈদে মিলাদুন্নবীর পর ১১ অক্টোবর থেকে ওয়ার্ড পর্যায়ে সম্মেলন শুরু হবে। কেন্দ্রের সিদ্ধান্ত অনুযায়ী কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম এবং সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন বিভিন্ন সম্মেলনে উপস্থিত থাকবেন। ৩১ অক্টোবরের মধ্যে থানা এবং ওয়ার্ড পর্যায়ের সম্মেলন সম্পন্ন করা হবে।

চট্টগ্রাম নগরের ১৫ থানার জন্য গঠিত ১৫ সাংগঠনিক টিমের আহ্বায়করা ওয়ার্ড সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে আলাপ-আলোচনার মাধ্যমে সম্মেলনের তারিখ, সময় ও ভেন্যু নির্ধারণ করবেন বলে সিদ্ধান্ত হয়েছে।

বিজ্ঞাপন

দুর্গাপূজায় সম্প্রীতি, শান্তি ও শৃঙ্খলা বজায় রাখতে নেতাকর্মীদের সার্বক্ষণিকভাবে মাঠে থাকার নির্দেশ দেন আ জ ম নাছির উদ্দীন।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীনের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- সহ-সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, সুনীল কুমার সরকার, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, জহিরুল আলম দোভাষ, আলতাফ হোসেন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সম্পাদকমণ্ডলীর সদস্য শফিকুল ইসলাম ফারুক, হাসান মাহমুদ শমসের, শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, মোহাম্মদ হোসেন, আহমেদুর রহমান সিদ্দিকী, দিদারুল আলম চৌধুরী, মানস রক্ষিত, আব্দুল আহাদ, আবু তাহের।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন