বিজ্ঞাপন

দেখা মিলল না শাকিব-বুবলির, সকালে একসঙ্গে শুটিং

September 30, 2022 | 10:45 pm

আহমেদ জামান শিমুল

গুঞ্জনকে সত্যে রূপান্তরিত করেছেন শাকিব খান ও বুবলি। নিজেদের প্রথম সন্তান শেহজাদ খান বীরের ছবি ২০ মিনিটের ব্যবধানে দুজনের ফেসবুক পেজ থেকে প্রকাশ করেন শুক্রবার (৩০ সেপ্টেম্বর)। এ বিষয়ে তাদের আনুষ্ঠানিক বক্তব্য জানতে দুপুর থেকেই দুজনের বাসার সামনে ভিড় জমান গণমাধ্যমকর্মীরা। কিন্তু সারাদিন অপেক্ষার পরেও মেলেনি তাদের দেখা। তবে সকালে তারা দুজন একসঙ্গে শুটিং করবেন।

বিজ্ঞাপন

ফেসবুকে ছবি প্রকাশের পর বুবলি গণমাধ্যমকর্মীদের জানান, তিনি কথা বলবেন। বিস্তারিত জানাবেন তাদের প্রেম ভালোবাসা ও বিয়ের গল্প। তার দেওয়া আশাবাদে বিকেল থেকে রাত পর্যন্ত উত্তরার বাসার সামনে অপেক্ষা করেও তার দেখা পাওয়া যায়নি। তার বাসার দারোয়ান ও প্রতিবেশীদের সঙ্গে কথা বলেন এ প্রতিবেদক।

দারোয়ান দাবি করেন, বুবলি গেল পাঁচদিন ধরে বাসায় আসেন না। এটি মূলত তার বোনের বাসা। তবে সেখানে বুবলির ব্যবহৃত ব্যক্তিগত গাড়িটি দেখা যাচ্ছিল। সেটি বুবলির বোন সংগীতশিল্পী মিমির বলে দাবি করেন তিনি।

বিজ্ঞাপন

বুবলির কয়েকজন প্রতিবেশী জানান, তারা বুবলির ছেলে বীরকে দেখেছেন। কয়েক দিন আগেও তারা তার বাসায় গিয়ে ছেলের জন্মদিন উদযাপন করেছেন। তবে ছেলের বাবা যে শাকিব খান তা তারা জানতেন না।

এ প্রতিবেদক রাত ৮টার দিকে যান শাকিব খানের গুলশানের বাসায়। সেখানকার দারোয়ান জানান, তিনি দুপুরে জুমার নামাজ পড়তে বের হওয়ার পর আর বাসায় ফেরেননি। ওই সময়ে খোঁজ আসে তিনি গুলশানের একটি ক্লাবে রয়েছেন। তবে অনুসন্ধানে এর সত্যতা মেলেনি।

বিজ্ঞাপন

যখন বুবলি ও শাকিবকে খোঁজা হচ্ছে নানা জায়গায় তখন খবর আসে তারা দুজনেই ঢাকার একটি পাঁচ তারকা হোটেল একসঙ্গে রয়েছেন। তবে সেটিও গুজব বলে পরে নিশ্চিত হওয়া যায়।

আরেকটি গুঞ্জন বাতাসে জোরালো শাকিব-বুবলির বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে। তাই তারা দুজন গণমাধ্যমে এ বিষয়ে আর কোনো কথা বলতে চান না। তাই তারা একসঙ্গে শনিবার (১ অক্টোবর) ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির শুটিংও করতে চাচ্ছেন না। তবে শুটিং ইউনিটের একটি সূত্র সারাবাংলাকে নিশ্চিত করেছে, শনিবার সকাল ৬টায় তাদের সবাইকে শুটিংয়ে কল টাইম দেওয়া হয়েছে। শাকিব-বুবলি হোটেল সোনারগাঁওয়ে একসঙ্গে ছবির গানের শুটিংয়ে অংশ নেবেন। তবে সেখানেও নাকি শর্ত দিয়ে রেখেছেন, ‘প্রেস নট অ্যালাউড।’

বিজ্ঞাপন

এমন ‘গণমাধ্যম ভীতি’ কেন শাকিব-বুবলির মধ্যে বিরাজ করেছে? কী এমন সত্য তারা লুকাতে চান? এর উত্তর হয়ত তারা ভালো জানেন।

সারাবাংলা/এজেডএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন