বিজ্ঞাপন

ছবি মুছে ফেলা নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া, পরে যুবকের আত্মহত্যা

October 1, 2022 | 9:45 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: বাড্ডা পূর্বাচল এলাকায় মোবাইলের ছবি মুছে ফেলা নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে হাসেম আলী হীরা (২৪) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বিজ্ঞাপন

শনিবার (১ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে উত্তর বাড্ডা পূর্বাচলের তিনতলা বাসার নিচতলায় জানালার গ্রিলের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। পরে বাসার লোকজন তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে রাত সোয়া ৮টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হীরার ছোট ভাই মো. মাসুদ জানায়, তাদের বাড়ি খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার উত্তর রশিদনগর গ্রামে। তার বাবার নাম জামাল হোসেন। বর্তমানে তারা উত্তর বাড্ডা পূর্বাচল এলাকায় তিনতলা বাসার নিচ তলায় ভাড়া থাকে। তার ভাই হীরা একটি কুরিয়ার সার্ভিসে চাকরি করতো। পাশাপাশি সাতারকুল স্কুল অ্যান্ড কলেজের প্রথম বর্ষে পড়াশোনা করতো। তিন মাস আগে তাহমিনা সুলতানা তামান্না নামের এক মেয়েকে বিয়ে করে সে। তামান্নাও একই কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

মাসুদ জানায়, বিকেলে হীরা ও তার স্ত্রী তামান্না বাসার ছাদে ঘুরতে যায়। সেখানে দু’জন মোবাইলের ছবি তোলে। ছবি তুলেছিল হীরা। কিন্তু একটি ছবি খারাপ হয়ে যাওয়ায় তামান্না রাগ করে সব ছবি ডিলিট করে দেয় এবং দৌড়ে বাসায় চলে আসে। এই ক্ষোভে হীরা বাসায় এসে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে। এক পর্যায়ে রাগ করে ঘরের দরজা বন্ধ করে দেয় হীরা। কিন্তু অনেকক্ষণ কোনো সাড়া-শব্দ না পেয়ে দরজা ভেঙে দেখা যায় সে জানালার গ্রিলের সঙ্গে স্ত্রীর ওড়না দিয়ে ঝুলে আছে। পরে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

বিজ্ঞাপন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি স্থানীয় থানাকে জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন