বিজ্ঞাপন

গোবিন্দগঞ্জে যুবতীকে গণধর্ষণ, গ্রেফতার ২

October 2, 2022 | 12:26 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: জেলার গোবিন্দগঞ্জে বিয়ের প্রলোভনে ডেকে নিয়ে নাটোরের এক যুবতীকে গণধর্ষণের অভিযোগে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার দুজন হলো- জাহিদুল ইসলাম(৪০) ও মনির আকন্দ (৪৪)।

বিজ্ঞাপন

শনিবার (১ অক্টোবর) সন্ধ্যায় বিশেষ অভিযান চালিয়ে উপজেলার দরবস্ত ইউনিয়নের গন্ধববাড়ী গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গোবিন্দগঞ্জ থানার অফিসরা ইনচার্জ (ওসি তদন্ত) বুলবুল ইসলাম জানান, নাটোর জেলার সদর থানা পাকরীয় গ্রামের এক যুবতী গত (২৯ সেপ্টেম্বর) দরবস্তর ইউনিয়নের একটি কলাবাগানে গণধর্ষণ শিকার হয়। এর পরিপ্রেক্ষিতে গত (৩০ সেপ্টেম্বর) ওই যুবতী বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় আসামিদের নাম উল্লেখ করে একটি ধর্ষণ মামলা দায়ের করে।

তিনি আরও জানান, জাহিদুল ইসলাম নিজেকে সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে ওই যুবতীর সঙ্গে দীর্ঘদিন ফোনে প্রেম করে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দেখা করার কথা বলে ওই যুবতীকে গোবিন্দগঞ্জে ডেকে এনে একটি কলাবাগানে নিয়ে নিয়ে যায়। তারপর জাহিদুল ও তার সহযোগীরা তাকে ধর্ষণ করে। এ সময় তার কাছ থেকে স্বর্ণালংকার ও টাকা-পয়সা লুট করে নেয়।

বিজ্ঞাপন

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইজার উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, গণধর্ষণের প্রমাণ মেলায় ওই দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে লুট করে নেওয়া সোনা ও টাকা পয়সা উদ্ধার করা হয়েছে। এছাড়া তাদের বিরুদ্ধে রিমান্ড অবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

সারাবাংলা/পিটিএম

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন