বিজ্ঞাপন

জয়পুরহাটে পৃথক ঘটনায় ৩ জনের মৃত্যু

October 2, 2022 | 5:38 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

জয়পুরহাট: জেলায় পৃথক তিনটি ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সদর উপজেলার তেঘর বিশায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সুমাইয়া নামে এক গৃহবধু, আক্কেলপুরে আমানপুরে গ্যাসের ওষুধ খেয়ে হীরা মুণি নামে এক গৃহবধূ ও কালাইয়ের সরাইলে গাছের ডালের নিচে চাপা পড়ে শহিদুল ইসলাম নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (২ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত এসব মৃত্যুর ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার তেঘর বিশা গ্রামের রাজু হোসেনের স্ত্রী সুমাইয়া (৪০), কালাই পৌরসভার সড়াইল মহল্লার মৃত মফিজ উদ্দিনের ছেলে নিহত শহিদুল ইসলাম ও আক্কেলপুর উপজেলার আমানপুর গ্রামের মাসুদ রানার স্ত্রী হীরা মুণি (২৮)।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, সদর উপজেলার তেঘর বিশা এলাকায় প্রতিদিনের মতো নিজ বাড়িতে অটোরিকশার ব্যাটারিতে বৈদ্যুতিক সংযোগ দিয়ে চার্জ দিচ্ছিলেন সুমাইয়ার স্বামী রাজু । এ সময় একটি ছেঁড়া তারে সুমাইয়ার হাত লাগলে তিনি বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) এস.এম মঈনুদ্দীন জানান, কালাই পৌর শহরের সরাইল এলাকায় শহিদুল ইসলাম গাছে উঠে ঝড়ে পড়া গাছের মোটা ডাল কাটছিলেন। সে সময় গাছের উপর দিক থেকে অন্য একটি ডাল তার উপর ভেঙ্গে পড়ে। এতে তিনি ওই গাছের ডালেই ঘটনাস্থলে মারা যান। স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা গাছ থেকে তার লাশ উদ্ধার করেন।

এ ছাড়া আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক জানান, উপজেলার রায়কালী ইউনিয়নের আমানপুর এলাকায় গৃহবধূ হীরা মুণি ও তার স্বামী ঋণগ্রস্ত ছিলেন। ঋণ শোধ করতে না পারায় গৃহবধূ হীরা মুণি গ্যাসের ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় নিহতের স্বামী মাসুদ রানা বাদী হয়ে থানায় অপমৃত্যুর মামলা করেছেন। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন