বিজ্ঞাপন

ঢামেক অ্যালামনাই নির্বাচনে চমক দেখালেন নিউরো সার্জন আজম জিকো

October 2, 2022 | 7:17 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) অ্যালামনাই ট্রাস্ট নির্বাচনে চমক দেখালেন স্বতন্ত্র প্রার্থী নিউরো সার্জন ডা. মো. ইসমে আজম জিকো।

বিজ্ঞাপন

শনিবার (২৪ সেপ্টেম্বর) দিনব্যাপী ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) অ্যালামনাই ট্রাস্ট নির্বাচনে চমক দেখালেন স্বতন্ত্র প্রার্থী ডা. ইসমে আজম জিকো। তিনি ৫৯৪ ভোট পেয়ে তৃতীয় সর্বোচ্চ ভোট পেয়েছেন।

নির্বাচনে সাধারণ সম্পাদক পদে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নাক-কান-গলা বিভাগের অধ্যাপক ডা. দেবেশ চন্দ্র তালুকদার নির্বাচিত হয়েছেন।

ঢামেক অ্যালামনাই ট্রাস্টে যুগ্ম সাধারণ সম্পাদক পদে ডা. তানিম ৪৭৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ ছাড়া কোষাধ্যক্ষ পদে ডা. সঞ্চয় সিনহা, সায়েন্টিফিক সম্পাদক পদে ডা. রাজ দত্ত, দফতর সম্পাদক পদে ডা. শাইখ আবদুল্লাহ, প্রচার প্রকাশনা সম্পাদক পদে ডা. মাশফিক ও সোশ্যাল ওয়েলফেয়ার পদে প্রফেসর ডা. হিমেল নির্বাচিত হয়েছেন।

বিজ্ঞাপন

এ ছাড়া কার্যনির্বাহী পদে জয়লাভ করেছেন অধ্যাপক ডা. এস কে নুরুল ফাতেহ রুমি (আমজাদ-দেবেশ প্যানেল থেকে ৬৬৪ ভোট) অধ্যাপক ডা. আবু হানিফ টাবলু (ডা. জামাল-ডা. রানা প্যানেল থেকে ৬২৫ ভোট), ডা. মো ইসমে আজম জিকো স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৫৯৪ ভোট পেয়ে দৃষ্টি আকর্ষণ করেছেন। এ ছাড়া ও প্রফেসর ডা. মনি লাল আইচ লিটু, ডা. বিদ্যুৎ বড়ুয়া, ডা. মোজাম্মেল হোসেন খান, ডা. হাসানুর রহমান, ডা. মুন্না, ডা. সালেহীন, ডা. ফাহিমা জয়ী হয়েছেন।

উল্লেখ্য, ডা. মো. ইসমে আজম জিকো একজন দক্ষ নিউরো সার্জন। তিনি ব্রেইন টিউমারসহ ব্রেইন ও মেরুদণ্ডের সব অপারেশন সফলতার সঙ্গে করেছেন। তিনি ঢামেক হাসপাতালের নিউরো সার্জারি বিভাগে কাজ করেন।

এর আগে, তিনি নিউরো স্পাইন সোসাইটি অব বাংলাদেশ এর নির্বাচনে বিপুল ভোট পেয়ে কার্যকরী পরিষদ সদস্য পদে জয় লাভ করেছেন।

বিজ্ঞাপন

গত শনিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ঢামেক প্রশাসনিক ভবনে চলে এ ট্রাস্টের কমিটি নির্বাচনে ভোটগ্রহণ। ভোটগ্রহণ শেষে রাত ১টার দিকে নির্বাচন কমিশনার ডা. ফারুক আহমেদ ও ডা. দিপল কৃষ্ণ অধিকারী ফল ঘোষণা করেন।

১৪২২ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ৯৭৯ জন। ১৯টি পদের বিপরীতে স্বতন্ত্রসহ প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ৪৯ জন প্রার্থী।

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন