বিজ্ঞাপন

রমেক হাসপাতালের উপপরিচালকসহ ৩ কর্মকর্তাকে বদলি

October 2, 2022 | 7:36 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রংপুর: এবার রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের উপপরিচালকসহ তিন কর্মকর্তাকে বদলি করেছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

বিজ্ঞাপন

রোববার (০২ অক্টোবর) মন্ত্রণালয়ের উপসচিব জাকিয়া পারভীন স্বাক্ষরিত আদেশে তাদের বদলি করা হয়।

আদেশে বলা হয়েছে, উপ-পরিচালক আবদুল মোকাদ্দেমকে ঢাকায় স্বাস্থ্য অধিদফতরের মহাখালীতে বদলি করা হয়েছে। একইসঙ্গে সহকারী পরিচালক মোস্তফা জামান চৌধুরীকে বগুড়া ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজিতে সিনিয়র লেকচারার ও সহকারী পরিচালক আরশাদ হোসেনকে নীলফামারীর সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক পদে বদলি করা হয়েছে।

বিজ্ঞাপন

আদেশ জারির সাত দিনের মধ্যে তাদের বদলি করা কর্মস্থলে যোগদান করতে হবে। এ আদেশ মানা না হলে তাদের সরাসরি অব্যাহতি দেওয়া হবে।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক শরিফুল ইসলাম তাদের বদলির সত্যতাও নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

এর আগে ২৭ সেপ্টেম্বর দালাল চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের এক ওয়ার্ড মাস্টারসহ ১৬ জন কর্মচারীকে বদলি করেছে স্বাস্থ্য অধিদফতর। আগের দিন ২৬ সেপ্টেম্বর হাসপাতালে ‘অসাধু চক্রের দৌরাত্ম্য, অনিয়ম, অব্যবস্থাপনা ও জনদুর্ভোগের’ প্রতিবাদে মানববন্ধন করেন রমেকের চিকিৎসকেরা।

এর আগে গত ১৭ সেপ্টেম্বর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোসার্জারি বিভাগের জুনিয়র কনসালটেন্ট এবিএম রাশেদুল আমীর তার অসুস্থ মাকে হাসপাতালে ভর্তি করাতে গিয়ে বকশিশ সিন্ডিকেটের কবলে পড়ে হয়রানির শিকার হন। এ নিয়ে হাসপাতালের পরিচালক বরাবর লিখিত অভিযোগ দেন ওই চিকিৎসক। অভিযোগের প্রেক্ষিতে হাসপাতালের দুইজন চুক্তিভিত্তিক পরিচ্ছন্ন কর্মী মাসুদ হোসেন ও ঝর্ণা বেগমকে বরখাস্ত করে হাসপাতাল কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন