বিজ্ঞাপন

স্যামসাংয়ে পুরনো দিয়ে মিলছে নতুন ফ্রিজ, ৩২ হাজার টাকা ছাড়

October 3, 2022 | 3:17 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: পুরোনো রেফ্রিজারেটর বা ফ্রিজ বদল করে স্পেসম্যাক্স প্রযুক্তির ফ্রিজ নেওয়ার সুযোগ এনেছে স্যামসাং। পুরোনো ফ্রিজ দিলে নতুন স্পেসম্যাক্স স্যামসাং ফ্রিজ মূল্য থেকে সর্বোচ্চ ৩২ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যায়। যে কোনো ব্র্যান্ডের যে কোনো মডেলের সচল ফ্রিজের ক্ষেত্রেই এ অফার পাবেন গ্রাহকরা।

বিজ্ঞাপন

যে কোনো ব্র্যান্ডের যে কোনো মডেলের সচল ফ্রিজ বদল করে স্যামসাং আরএস-৭২ মডেলের স্পেসম্যাক্স প্রযুক্তির ফ্রিজ নেওয়া যাবে।

রোববার (৩ অক্টোবর) স্যামসাংয়ের পক্ষ থেকে গণমাধ্যমকে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞাপন

স্যামসাং আরও জানায়, গ্রাহকদের রেফ্রিজারেটরে অধিক পরিমাণে স্থান সুবিধা দিতে আনা হয়েছে স্পেসম্যাক্স প্রযুক্তির ফ্রিজ। এর মধ্যে আছে ‘সাইড-বাই-সাইড’ দরজাযুক্ত রেফ্রিজারেটর। আরএস৭২ মডেলের এই ফ্রিজের দেয়ালে ব্যবহার করা হয়েছে উচ্চ সক্ষমতার ইনসুলেশন; যা রেফ্রিজারেটরের দেয়ালকে করে পাতলা। একই সঙ্গে এটি অ্যাপ্লায়েন্সের বাইরের আকারে কোনো পরিবর্তন না এনেও ভেতরে অনেক বেশি জায়গা নিশ্চিত করে।

রেফ্রিজারেটরের ভেতরে সবদিকের খাবারের সতেজতা নিশ্চিত করতে এবং সবদিকে সমানভাবে খাবার ঠান্ডা করতে এর ভেতরে ব্যবহার করা হয়েছে ‘অল-অ্যারাউন্ড’ কুলিং প্রযুক্তি। তার ওপর এর ডিজিটাল ইনভার্টার ৫০ শতাংশ পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয় করবে। সঙ্গে থাকছে ২১ বছর পর্যন্ত ডুর‍্যাবিলিটি সার্টিফিকেশন। রেফ্রিজারেটরটির ডিওডোরাইজিং ফিল্টারের কারণে এর ভেতরে রাখা খাবারের আসল ঘ্রাণ দীর্ঘদিন পর্যন্ত অটুট থাকবে। এ ছাড়াও এর পাওয়ার কুল ও পাওয়ার ফ্রিজ ফিচারের কারণে এখন মাত্র একটি বাটন প্রেস করলেই শুরু হবে ইনস্ট্যান্ট কুলিং ও ফ্রিজিং।

বিজ্ঞাপন

এই পুরো অভিজ্ঞতাকে আরও বেশি আনন্দদায়ক করতে স্যামসাং এখন দিচ্ছে বিশেষ অর্থ ছাড়ের সুযোগ। স্যামসাং আরএস৭২ সাইড-বাই-সাইড রেফ্রিজারেটরটি ব্ল্যাক কালারে কেনার ক্ষেত্রে ১২ হাজার টাকা এবং সিলভার কালারে কেনার ক্ষেত্রে ১০ হাজার টাকা ছাড়ের সুযোগ পাবেন ক্রেতারা। তার ওপর ক্রেতারা উপভোগ করতে পারবেন রেফ্রিজারেটরের এক্সচেঞ্জ বেনেফিট, ৩২ হাজার টাকা পর্যন্ত।

সারাবাংলা/এনইউ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন