বিজ্ঞাপন

‘বিএনপি জনগণের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করতে চায়’

October 3, 2022 | 10:03 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: বিএনপি জনগণের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করতে চায় জানিয়ে রূপগঞ্জ উপ‌জেলা মহিলা আওয়ামী লী‌গের সভাপ‌তি ও তারা‌বো পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী বলেছেন, বিএনপি সরকারের আমলে হিন্দু সম্প্রদায়ের ওপর নির্যাতন করা হয়েছে। কিন্তু জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর হিন্দু সম্প্রদায়সহ বিভিন্ন ধর্মের মানুষ নির্বিঘ্নে তাদের ধর্ম পালন করছেন।

বিজ্ঞাপন

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সোমবার (৩ অক্টোবর) সন্ধ্যায় নারায়ণগ‌ঞ্জের রূপগঞ্জ উপজেলার কা‌য়েতপাড়া, নয়ামা‌টি ও দেলপাড়া এলাকার তিনটি পূজামণ্ডপ পরিদর্শনকালে তি‌নি এসব কথা বলেন।

তারা‌বো পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী ব‌লেন, ‘বিএনপি সরকারের সময় হিন্দু সম্প্রদায় সুষ্ঠুভাবে পূজা উদযাপন করতে পারেনি। কিন্তু আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর ‍সুষ্ঠুভাবে পূজা উদযাপন করছে সনাতন ধর্মাবলম্বীরা। বরং সৌহার্দ্য ও শান্তিপূর্ণ পরিবেশে যে যার যার ধর্ম পালন করছেন।’

বিজ্ঞাপন

এ সময় উপ‌স্থিত তার সঙ্গে ছি‌লেন- কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদ আলী, উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ফিরোজ ভুঁইয়া, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রীতা, আওয়ামী লীগ নেতা শ্রী রবি রায়, কায়েত পাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলমগীর হোসেন, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আশিক ইকবাল, সাধারণ সম্পাদক মোস্তফা আল হো‌সেন রাসেল, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক, সাধারণ সম্পাদক নাদিম হোসেন অপু প্রমুখ।

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন