বিজ্ঞাপন

ব্রিজের রেলিংয়ে মাইক্রোবাসের ধাক্কা, নিহত বেড়ে ৪

October 4, 2022 | 12:45 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিরাজগঞ্জ: জেলার কামারখন্দ উপজেলায় বরযাত্রীবাহী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে ধাক্কা লাগার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আরও সাতজন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

গতকাল সোমবার (৩ অক্টোবর) রাত ১১টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে কামারখন্দ উপজেলার ঝাঐল ওভার ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন— নাটোর জেলার বনপাড়া এলাকার জাহাঙ্গীর হোসেন (৬০), তার স্ত্রী পান্না খাতুন (৪০), মাইক্রোবাস চালক সেলিম (৪২) ও মানিকগঞ্জ জেলার রফিকুল ইসলাম (৩৮)।

আহতদের প্রথমে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের পাঠানো হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে।

বিজ্ঞাপন

পুলিশ ও নিহতদের পরিবার সূত্রে জানা যায়, মানিকগঞ্জ থেকে বিয়ের বরযাত্রী নিয়ে একটি মাইক্রোবাস নাটোর জেলার বনপাড়ার দিকে যাচ্ছিল। মাইক্রোবাসটি সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল ওভারব্রিজ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। পরে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৪ অক্টোবর) ভোররাতে রফিকুল ইসলাম নামে আরও একজনের মৃত্যু হয়।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসাদ্দেক হোসেন বলেন, গতকাল সোমবার রাতে ঝাঐল ওভারব্রিজ এলাকায় দ্রুতগতির একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়। পরে রাজশাহীতে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন