বিজ্ঞাপন

ঠাকুরগাঁওয়ে আনসার সদস্য ও স্থানীয়দের মধ্যে সংঘর্ষে আহত ৯

October 4, 2022 | 2:21 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: জেলার পৌর শহরের এক হোটেলে নাস্তা খাওয়াকে কেন্দ্র করে আনসার সদস্য ও স্থানীয়দের মধ্যে পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটেছে। এতে এক নারী আনসার সদস্যসহ ৯ জন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

সোমবার (৩ অক্টোবর) রাতে পৌর শহরের গোবিন্দ নগর এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গোবিন্দ নগর এলাকায় গত রোববার (২ অক্টোবর) বিকেলে একটি খাবার হোটেলে নাস্তা খেতে আসেন এক আনসার সদস্য। এ সময় খাবার দিতে একটু দেরি হলে ওই আনসার সদস্য হোটেল কর্মচারীর উপর ক্ষিপ্ত হয়ে ওঠেন। এক পর্যায়ে তার শার্টের কলার ধরে গালিগালাজ করে দেখে নেওয়ার হুমকি দেন।

বিজ্ঞাপন

পরদিন সোমবার (৩ অক্টোবর) রাতে এক আনসার সদস্য ওই বিষয়টি নিয়ে কথা বলতে আসলে সেখানে থাকা তিনের সঙ্গে আনসার সদস্যের হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনা শোনার পর আনসারের প্রায় ২০ থেকে ২৫জন সদস্য লাঠিসোটা নিয়ে হোটেল কর্মচারীসহ স্থানীয় পথচারীদের ওপর হামলা চালায়। এ সময় আটজনকে গবিন্দনগর সদর ক্যাম্পে তুলে নিয়ে যায়। এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয়দের মধ্যে উত্তেজনা সৃষ্টি হলে তারা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মাসুদ রানা নামে স্থানীয় এক ব্যক্তি বলেন, আমি বসে পত্রিকা পড়ছিলাম, এমন সময় আনসার সদস্যরা এসে বেধড়ক মারধর শুরু করে। কোন কথা না শুনেই মারতে মারতে ক্যাম্পে তুলে নিয়ে যায়। অমানবিক নির্যাতন চালায়।’

বিজ্ঞাপন

নাম প্রকাশে অনিচ্ছুক এক নারী বলেন, ‘ওরা আমার দোকানের কর্মচারী। তারা কোন কথা না শুনেই আমার বুকের কাপড় টানছে এবং আমাকে মারধর করছে। শুধু তাই নয় আমার দোকানের ভেতর প্রবেশ করে জিনিসপত্র তছনছ করে ফেলেছে।’

৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর দোলন কুমার মজুমদার জানান, উত্তেজিত জনতাকে সরিয়ে দিতে আনসার সদস্যরা লাঠিচার্জ করলে তিনিও আহত হন। পরে আনসারের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে আটককৃতদের ছাড়িয়ে আনা হয়েছে।

বিজ্ঞাপন

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন জানানা, ক্যাম্পে তুলে নেওয়া ব্যক্তিদের ছেড়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় এক আনসার সদস্যসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সারাবাংলা/ইআ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন