বিজ্ঞাপন

বিশ্বকাপ মিস করছেন বেয়ারেস্টো, খেলতে পারবেন না এ বছর

October 4, 2022 | 6:13 pm

স্পোর্টস ডেস্ক

গত মাসে গলফ খেলার সময় পিছলে পায়ে চোট পান জনি বেয়ারেস্টো। সে সময় গোড়ালি ভেঙে যায় তার। ধারণা করা হয়েছিল বিশ্বকাপের আগে সেরে উঠবেন তিনি আর তাই তো ইংল্যান্ডের স্কোয়াডেও ছিলেন তিনি। তবে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে জানিয়েছেন অস্ত্রপচারের মধ্যে দিয়ে যেতে হবে তাকে। আর এ কারণে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপ মিস করবেন তিনি। কেবল টি-টোয়েন্টি বিশ্বকাপই নয় ২০২২ সালেই আর মাঠে নামতে পারবেন না তিনি।

বিজ্ঞাপন

৩৩ বছর বয়সী জনি বেয়ারেস্টো অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের সঙ্গে পাকিস্তানে টেস্ট সিরিজেও খেলতে পারবেন না তিনি।

বেয়ারেস্টো নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখেন, ‘চোট পেয়ে আমার পা তিন জায়গায় ভেঙেছিল। সেই সঙ্গে আমার লিগামেন্টেও সমস্যা হয়। এ কারণে আমাকে অস্ত্রপচারের মধ্যে দিয়ে যেতে হয়েছে। আর সুখবর হচ্ছে আমার অস্ত্রপচার সঠিকভাবে হয়েছে। তিন সপ্তাহ হলো আমার অস্ত্রপচার হয়েছে, এখন সেলাইও কাটা হয়েছে। এখন ক্ষত স্থানটি আরেকটি শুকালে গোড়ালি নাড়াতে পারব।’

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘আগামী কয়েক সপ্তাহ বা কয়েক মাস আমি রিকভারি করব। তবে আমি ঠিক কবে নাগাদ আবারও মাঠে ফিরতে পারব সেটা বলতে পারছি না। এখন আমার প্রথম লক্ষ্য হচ্ছে দুই পায়ে দাঁড়ান। তবে আমি এটা জানি যে ২০২২ সালে আমার আর মাঠে ফেরা হচ্ছে না। ২০২৩ সালে আবারও মাঠে ফেরতে আমার তর সইছে না।’

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষে বিশ্বকাপের জন্য প্রস্তুত হচ্ছে ইংল্যান্ড। বিশ্বকাপের মূলপর্বে মাঠে নামার আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ইংলিশরা। অক্টোবরের ৯, ১২ এবং ১৪ তারিখ সিরিজের ম্যাচগুলো মাঠে গড়াবে। আর বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে পাকিস্তানের বিপক্ষে ১৭ অক্টোবর একটি ম্যাচ খেলবে ইংল্যান্ড। ২২ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে ইংলিশদের বিশ্বকাপের মূলপর্ব শুরু হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন