বিজ্ঞাপন

খিলগাঁও থেকে গৃহবধুর মৃতদেহ উদ্ধার

October 4, 2022 | 11:09 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর খিলগাঁও ত্রিমোহনী এলাকার একটি বাসা থেকে সালমা আক্তার (৩০) নামে এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যা ৭ টার দিকে খিলগাঁও ত্রিমোহনী মাদরাসা রোডের একটি টিনশেড বাড়ি থেকে মৃতদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

সালমার স্বামী আবুল কালাম জানান, তাদের বাড়ি রাজবাড়ি জেলার গোয়ালন্দ উপজেলার বালিয়াডাঙ্গী গ্রামে। সালমার বাবার নাম আব্দুস সালাম সিকদার। চার বছর আগে তার সাথে বিয়ে হয় সালমার। স্বামী-স্ত্রী ত্রিমোহনীর বাসাটিতে ভাড়া থাকতেন। তিনি নিজে ফেরি করে আচার বিক্রি করেন। আগে একটি গার্মেন্টসে চাকুরি করলেও বর্তমানে বাসায় থাকতেন সালমা।

বিজ্ঞাপন

আবুল কালাম আরও জানান, সকালে স্ত্রীকে সুস্থ-স্বাভাবিক রেখে তিনি আচার বিক্রি করতে বের হন। সারাদিন কাজ শেষে বিকেল ৫টার দিকে বাসায় ফিরে দেখেন রুমের দরজা ভেতর থেকে বন্ধ। পরে জানলা দিয়ে উঁকি দিয়ে দেখেন, ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন সালমা। তখন তিনি বিষয়টি বাড়িওয়ালাকে জানান। পরে তারা থানায় খবর দেন।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাসান মুন্সী জানান, ট্রিপল লাইনের মাধ্যমে খবর পেয়ে টিনশেড বাসার দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। এ সময় ওই নারী ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলছিল। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি। ময়নাতদন্তের পর তার মৃত্যুর প্রকৃত কারণটি নিশ্চিত হওয়া যাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন