বিজ্ঞাপন

ভারতে বরযাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২৫

October 5, 2022 | 10:52 am

আন্তর্জাতিক ডেস্ক

ভারতের উত্তরাখণ্ড প্রদেশে বরযাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ২৫ জন নিহত হয়েছেন। বাসটিতে মোট ৪০ জন বরযাত্রী ছিল। গতকাল মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে প্রদেশটির পাউরি গাড়োয়ালে এ দুর্ঘটনা ঘটে। সারারাত অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে ২১ জনকে জীবিত উদ্ধার করেছে পুলিশ ও উদ্ধারকারী দল। খবর এনডিটিভি।

বিজ্ঞাপন

রাজ্যটির পুলিশের প্রধান অশোক কুমার সংবাদ সংস্থা এএনআই’কে বলেছেন, ধুমাকোটের বিরোখালের পাউরি গাড়োয়াল এলাকায় গতকাল মঙ্গলবার রাতে ঘটে যাওয়া বাস দুর্ঘটনায় ২৫ জনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। পুলিশ ও উদ্ধাকারী দল (এসডিআরএফ) সারারাত অভিযান চালিয়ে ২১ জনকে জীবিত উদ্ধার করে আহতদের কাছের হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

এর আগে, হরিদ্বার জেলার পুলিশ প্রধান স্বতন্ত্র কুমার সিং বলেছিলেন, বরযাত্রীসহ বাসটি জেলার লালধাং থেকে রওনা হয়েছিল। পরে দুর্ঘটনার খবর পান তারা।

বিজ্ঞাপন

এই মর্মান্তিক দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন প্রদেশটির মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পাশে থাকার ঘোষণা দিয়েছেন তিনি।

এ ঘটনায় সমবেদনা জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এক টুইট বার্তা প্রধানমন্ত্রীর অফিস জানায়, ‘উত্তরাখণ্ডের পাউরিতে বাস দুর্ঘটনাটি হৃদয়বিদারক। এই দুঃখজনক সময়ে শোকাহত পরিবারগুলোর জন্য শোক প্রকাশ করছি। আমি আশা করি যারা আহত হয়েছেন তারা দ্রুত সুস্থ হয়ে উঠবেন। উদ্ধার অভিযান চলছে। ক্ষতিগ্রস্তদের সম্ভাব্য সব ধরনের সহায়তা দেওয়া হবে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন