বিজ্ঞাপন

৩০ প্রেক্ষাগৃহে আদর-মাহির ‘যাও পাখি বলো তারে’

October 5, 2022 | 3:32 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

দীর্ঘদিন পর নতুন করে চলচ্চিত্রে সুবাতাস বইতে শুরু করেছে। মাঝে করোনার কারণে অনেক দিন ঘরমুখী থাকায় দর্শকদের প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখার পুরনো অভ্যাসে ছেদ পড়েছিল। এমন অবস্থায় অনেক চড়াই-উতরাই পেরিয়ে ঢাকাই চলচ্চিত্র আবারও চেনা ছন্দে ফিরছে। এরই মধ্যে বেশ কয়েকটি সিনেমা দর্শক গ্রহণ করেছে।

বিজ্ঞাপন

তারই ধারাবাহিকতায় আগামী ৭ অক্টোবর দেশজুড়ে ৩০ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে চিত্রনায়ক আদর আজাদ, চিত্রনায়িকা মাহিয়া মাহি ও শিপন মিত্র অভিনীত সিনেমা ‘যাও পাখি বলো তারে’। ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমাটি নির্মাণ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।

নিটোল প্রেমের গল্পের এই সিনেমায় মজনু চরিত্রে অভিনয় করেছেন আদর আজাদ। তিনি বলেন, যখন আমি এই সিনেমা নিয়ে চিন্তা করি তখনই আমার মজনুর কথা মনে পড়ে। এই সিনেমাটা নিয়ে আমি অনেক বেশি ইমোশনাল। আপনারা সকলে প্রেক্ষাগৃহে এসে সিনেমাটি উপভোগ করবেন।

লাভলী চরিত্রে অভিনয় করেছেন মাহিয়া মাহি। তিনি বলেন, এ সিনেমাতে অনেকগুলো সুন্দর সংলাপ আছে। যেগুলো আপনাদের মনে দাগ কাটবে। আমার বিশ্বাস এটি আরেকটি পোড়ামন হবে।

বিজ্ঞাপন

পরিচালক মানিক বলেন, এ সিনেমাটি একটি বিশুদ্ধ প্রেমের সিনেমা। অন্যরকম বন্ধুত্ব ও ভালোবাসার গল্প দেখবেন দর্শক। একজন দর্শকও যদি সিনেমাটি দেখে তাহলে তাদের মন ছুঁয়ে যাবে।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, সুব্রত, মাহমুদুল ইসলাম মিঠু (বড়দা মিঠু), মাসুম বাশার, অভিনেত্রী রেবেকা রউফ, মিলি বাশার, লাবণ্য প্রমুখ। সিনেমাটির নির্বাহী প্রযোজক তমালিকা আকরাম।

জাহিদ হাসান অভির দি অভি কথাচিত্র পরিবেশিত ‘যাও পাখি বলো তারে’ সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। এর গান লিখেছেন সুদীপ কুমার দীপ, এ মিজান ও সঞ্জীবন চক্রবর্তী। ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন ইমন সাহা।

বিজ্ঞাপন

গানের সঙ্গীত করেছেন জেকে মজলিশ, বেলাল খান ও রেজওয়ান শেখ এবং গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, কোনাল, ইলিয়াস হোসাইন, সায়েরা রেজা, মোহাম্মদ জসিউর রহমান সেতু ও বিন্দিয়া খান। সিনেমাটির লাইন প্রযোজক হিসেবে আছেন ইমদাদুল ইসলাম যিকরান।

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন