বিজ্ঞাপন

নতুন ব্যান্ড নিয়ে আসছেন তুহিন

December 16, 2017 | 4:45 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

গেলো অক্টোবর ৬, ব্যান্ড ‘শিরোনামহীন’-এর জন্য একটি দুর্যোগের দিন। ওইদিন ব্যান্ডটির তৎকালীন ভোকাল তানযীর তুহিনের একটি ফেসবুক স্ট্যাটাস হৃদয় ভেঙ্গে দেয় অসংখ্য রকপ্রেমীদের। ব্যান্ড ‘শিরোনামহীন’ ছাড়েন তুহিন।

এরপরের সময়গুলো কেটেছে ভীষণ অস্থিরতায়। ব্যান্ড থেকে বেরিয়ে তুহিন বেশ কিছু গান করেছেন। তুহিনহীন শিরোনামহীনও করেছে গান। কিন্তু একা তুহিন কিংবা তুহিনহীন শিরোনামহীন ওই অর্থে সফল হতে পারেননি। কেবলই মনে হয়েছে কোথায় যেন শুণ্যতা রয়ে গেছে!

তানযীর তুহিন তাই আর একা নয়, সঙ্গে নিলেন আরও চারজনকে। গঠন করলেন নতুন ব্যান্ড। নাম ‘আভাস’। বিজয়ের দিনে সুখবরটা দিলেন তুহিন, ‘সৃষ্টিকর্তার কৃপা ও শ্রোতা বন্ধুদের অনুপ্রেরণায় নতুন একটি ব্যান্ড নিয়ে গানে ফিরছি।’

বিজ্ঞাপন

মাঝে বেশ কিছুদিন অসুস্থ ছিলেন তিনি। হার্টের সমস্যায় ভুগছিলেন। তবে চিকিৎসকদের কাছ থেকে গান গাওয়ার অনুমতি পেয়েছেন। তারপরই দিলেন নতুন ব্যান্ডের ঘোষণা। ব্যান্ড ‘আভাস’-এর প্র্যাকটিস শুরু হয়েছে এরইমধ্যে। জানুয়ারির মাঝামাঝি প্রথম মিউজিক ভিডিও নিয়ে হাজির হবেন। আর ফেব্রুয়ারি থেকে শুরু করবেন কনসার্ট।

সারাবাংলাকে তানযীর তুহিন বলছিলেন, ‘আরও অনেক কিছু বলার আছে। অনেক কাজের খবর দেয়ার আছে। নতুন ব্যান্ড, গুছিয়ে নিতে প্রচুর সময় যাচ্ছে। জানুয়ারি থেকে ভক্ত-দর্শকদের মুখোমুখি হবো।’

আভাস ব্যান্ডের লাইনআপ:
সুমন (গিটার), রাজু (বেইজ), রিঙ্কু (ড্রামস), শাওন (কি বোর্ডস) ও তুহিন (ভোকাল)

বিজ্ঞাপন

সারাবাংলা/কেবিএন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন