বিজ্ঞাপন

খেলছেন না সাকিব, আগে বোলিংয়ে বাংলাদেশ

October 7, 2022 | 7:55 am

স্পোর্টস করেসপন্ডেন্ট

নিউজিল্যান্ডের ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে পাকিস্তানের বিপক্ষে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান খেলছেন না আজ। তার বদলে অধিনায়কত্ব করবেন সহ-অধিনায়ক নুরুল হাসান সোহান।

বিজ্ঞাপন

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে আগেই দেশ ছাড়া সাকিব ঠিক সময়ে নিউজিল্যান্ডে দলের সঙ্গে যোগ দিতে পারেননি। ওয়েস্ট ইন্ডিজ থেকে গতকাল দলের সঙ্গে যোগ দিয়েছেন। আজ ম্যাচ খেলতে নামেননি। সিরিজে বাংলাদেশের পরবর্তী ম্যাচে সাকিবকে পাওয়ার প্রত্যাশার কথা শুনিয়েছেন নুরুল হাসান সোহান।

সাকিবের অনুপস্থিতিতে দলে ফিরেছেন পেসার হাসান মাহমুদ। স্পিনার নাসুম আহমেদকেও ডাকা হয়েছে একাদশে। অপর দিকে পাকিস্তান একাদশে খুব বেশি পরিবর্তন নেই। গত ইংল্যান্ড সিরিজের একাদশই মাঠে নামিয়েছে সাবেক বিশ্বচ্যাম্পিয়নরা।

উল্লেখ্য, টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে নিউজিল্যান্ডে অনুষ্ঠিত হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। বাংলাদেশ, পাকিস্তানের সঙ্গে সিরিজের অপর দল স্বাগতিক নিউজিল্যান্ড।

বিজ্ঞাপন

বাংলাদেশ একাদশ: নুরুল হাসান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, ইয়াসির আলী, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, মোস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, শান মাসুদ, ইফতিখার আহমেদ, শাদাব খান, হায়দার আলী, আসিফ আলী, মোহাম্মদ নেওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, হারিস রউফ, শাহনেওয়াজ দাহানি

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন