বিজ্ঞাপন

বলিউড অভিনেতা অরুণ বালি আর নেই

October 7, 2022 | 11:57 am

আন্তর্জাতিক ডেস্ক

ভারতের জনপ্রিয় অভিনেতা অরুণ বালি আর নেই। শুক্রবার (৭ অক্টোবর) ভোরে মুম্বাই শহরে নিজ বাসভবনে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স ছিল ৭৯ বছর। টিভি শো ‘স্বাভিমান’ এবং আমির খান অভিনিত ‘থ্রি ইডিয়টস’সহ বলিউডের অনেক জনপ্রিয় সিনেমায় কাজ করেছেন তিনি। খবর এনডিটিভি।

বিজ্ঞাপন

মৃত্যুকালে এক ছেলে ও তিন মেয়ে রেখে গেছেন অরুণ বালি। ছেলে অঙ্কুশ জানান, তার বাবা মায়াস্থেনিয়া গ্রাভিস নামক রোগে ভুগছিলেন। এছাড়া স্নায়ু এবং পেশীগুলোর মধ্যে যোগাযোগের ব্যর্থতার কারণে অটোইমিউন রোগে আক্রান্ত ছিলেন তিনি। এজন্য চলতি বছরের শুরুতে তাকে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

তিনি আরও জানান, চিকিৎসা করানোর পর তারা বাবা ভালো হচ্ছিলেন। কিন্তু শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে মারা যান তিনি।

বিজ্ঞাপন

সংবাদ সংস্থা পিটিআই’কে অঙ্কুশ বলেন, ‘আমার বাবা আমাদের ছেড়ে চলে গেছেন। তিনি মায়াস্থেনিয়া গ্র্যাভিস রোগে ভুগছিলেন। দুই-তিন দিন ধরে তার মেজাজ খারাপ ছিল। আজ তিনি কেয়ারটেকারকে বলেছিলেন— ওয়াশরুমে যেতে চান। সেখান থেকে বাইরে আসার পরে তাকে বলেছিলেন— তিনি বসতে চান এবং কিন্তু তিনি আর বসতে পারেননি।’

প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা লেখ ট্যান্ডনের টিভি শো ‘দুসরা কেভাল’এ সুপারস্টার শাহরুখ খানের চাচা হিসেবে অভিনয়ের মাধ্যমে নিজের আত্মপ্রকাশ করেন বালি। এরপর ‘চাণক্য’, ‘স্বাভিমান’, ‘দেশ মে নিকল্লা হোগা চাঁদ’, ‘কুমকুম- এক পেয়ারা সা বন্ধন’ ও ‘পিওডব্লিউ- বান্দি ইয়ুদ্ধ (যুদ্ধ) কে’র মতো ধারাবাহিক নাটকে অভিনয় করেন তিনি।

বিজ্ঞাপন

তার জনপ্রিয় সিনেমাগুলো মধ্যে ‘সৌগান্ধ’, ‘রাজু বান গায়া জেন্টলম্যান’, ‘খলনায়াক’, ‘সত্যাহ’, ‘হে রাম’, ‘লাগে রাহো মুন্না ভাই’, ‘থ্রি ইডিয়টস’, ‘রেডি’, ‘বারফি’, ‘মনমারজিয়ান’, ‘কেদারনাথ’, ‘সম্রাট পৃথ্বীরাজ’ এবং ‘লাল সিং চাড্ডা’ অন্যতম।

অরুণ বালি অভিনিত শেষ সিনেমা ‘গুডবাই’। আজ (শুক্রবার) মুক্তি পাওয়া এই ছবিতে অমিতাভ বচ্চন এবং রশ্মিকা মান্দানা অভিনয় করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন