বিজ্ঞাপন

মেয়ের কাছে বেড়াতে এসে বাসের ধাক্কায় প্রাণ গেল বাবার

October 10, 2022 | 12:54 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর জুরাইনে যাত্রীবাহী বাসের ধাক্কায় রিয়াজ উদ্দিন (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এই ঘটনায় চালকসহ বাসটি জব্দ করেছে পুলিশ। রিয়াজ উদ্দিন গ্রাম থেকে জুরাইনে নিজ মেয়ের বাসায় বেড়াতে এসেছিলেন।

বিজ্ঞাপন

সোমবার (১০ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে জুরাইন খন্দকার রোডের শেষ মাথায় এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

মৃত রিয়াজ উদ্দিনের মেয়ের জামাই মো. আল-আমিন জানান, তাদের গ্রামের বাড়ি নরসিংদী জেলার মাধবদী উপজেলার ব্রাহ্মণ ডৌওকাদি গ্রামে। গতকাল রোববার তার শ্বশুর রিয়াজ উদ্দিন ও শাশুড়ি হালিমা বেগম গ্রামের বাড়ি থেকে জুরাইনের শাহাদাত রোডের বাসায় বেড়াতে এসেছিলেন। সকালে শ্বশুর-শাশুড়ি গ্রামের বাড়ি যাওয়ার উদ্দেশে জুরাইনের বাসা থেকে বের হন। জুরাইন খন্দকার রোডের শেষ মাথায় একটি রিকশা ঠিক করার সময় সিরাজদিখান পরিবহন নামে একটি বাস রিয়াজ উদ্দিনকে ধাক্কা দেয়।

বিজ্ঞাপন

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে আহত অবস্থায় প্রথমে স্থানীয় ডেল্টা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।

শ্যামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শিহাব উদ্দিন জানান, ঘটনার পরপরই বাসটি জব্দ করা হয়েছে এবং এর চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে রাখা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন