বিজ্ঞাপন

ঘোড়াঘাটে কিশোরীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

October 12, 2022 | 7:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: জেলার ঘোড়াঘাটে আদিবাসী এক কিশোরী (১৮) ধর্ষণের অভিযোগে মো. নূর ইসলাম উজ্জল (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার (১২ অক্টোবর) সকালে উপজেলার বেলওয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। উজ্জ্বল বেলওয়া ইউনিয়নের ছয়ঘাটি গ্রামের আজিজের ছেলে।

এর আগে, মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে উপজেলার ছয়ঘাটি এলাকায় ধর্ষণের এ ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই কিশোরী ভোটার হওয়ার জন্য ঢাকা থেকে মঙ্গলবার সকালে নিজ গ্রামে আসেন। ভোটার হওয়ার জন্য বাড়ি থেকে দুপুরে দুই নম্বর পালশা ইউনিয়নের দিকে রওয়ানা হন। পথিমধ্যে দুইজন দুর্বৃত্ত ফাঁকা রাস্তায় ওই কিশোরীকে একা পেয়ে মুখ বেঁধে রাস্তার পাশে ধান ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে ফেলে যায়। পরে ভুক্তভোগী কিশোরী বাড়িতে এসে তার মাকে ঘটনা জানালে বিষয়টি এলাকায় জানাজানি হয়। এরপর কিশোরীর মা বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হাসান কবির জানান, ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। থানা থেকে তাকে শারীরিক পরীক্ষার জন্য ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত আসামি উজ্জ্বলকে বুধবার গ্রেফতার করা হয়। এরপর তাকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। ওপর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সারাবাংলা/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন