বিজ্ঞাপন

ট্রাকচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত

October 14, 2022 | 8:58 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: রাজাপুর-ভান্ডারিয়া সড়কে ট্রাকচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাত ৮টার দিকে ঝালকাঠির রাজাপুর উপজেলার সমবায় ক্লাব এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ওই ট্রাকের চালককে আটক করেছে।

বিজ্ঞাপন

নিহত ব্যক্তিরা হলেন- রাজাপুর উপজেলার বলাইবাড়ি এলাকার শামসের আলীর ছেলে শহিদ হোসেন (৪০) ও গালুয়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন (৬৫)। তারা পেশায় গাছ ব্যবসায়ী। এ ঘটনায় আহত অপর যাত্রী আবদুর রশিদকে (৪৮) আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি উপজেলার লেবুবুনিয়া এলাকার বাসিন্দা।

রাজাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. নাজমুজ্জামান জানান, অটোরিকশাটি যাত্রী নিয়ে ভান্ডারিয়ার দিকে যাচ্ছিল। সমবায় ক্লাব এলাকায় এলে বিপরীত দিক থেকে একটি ট্রাক অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী শহিদ হোসেন মারা যান। অপর দুই যাত্রী জাহাঙ্গীর হোসেনও আবদুর রশিদকে উদ্ধার করে দ্রুত রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন স্থানীয় লোকজন। সেখানে নেওয়ার পর জাহাঙ্গীর মারা যান।

পুলিশ ট্রাকচালক বাহাদুরকে আটক করেছে। বাহাদুর উপজেলার আমিনবাড়ি এলাকার হেমায়েত মৃধার ছেলে। অপর দিকে অটোরিকশা চালক সুস্থ থাকলেও ঘটনার পর তিনি পালিয়েছেন।

বিজ্ঞাপন

রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, ‘নিহত ব্যক্তিদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠির মর্গে পাঠানো হবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন