বিজ্ঞাপন

মিনিট্রাকের ধাক্কায় অটোরিকশা যাত্রীর মৃত্যু, শিশুসহ আহত ১৯

October 15, 2022 | 11:29 am

ডিস্ট্রিক্ট করসেপন্ডেন্ট

বগুড়া: আদমদীঘিতে মিনি ট্রাকের ধাক্কায় ব্যাটারি চালিত অটোরিকশা উল্টে আরজু বেগম (৪৮) নামের এক নারী যাত্রী নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

দুর্ঘটনায় আহত ২০ জনকে হাসপাতালে ভর্তি করানোর পর শুক্রবার (১৪ অক্টোবর) রাত সাড়ে ১০টায় আরজু বেগম মারা যান। সন্ধ্যা পৌনে ৭টায় উপজেলার শিবপুর এলাকায় ফায়ার সার্ভিস স্টেশনের সামনে দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় উপজেলার মুরইল বাজারে যাত্রী নিয়ে ব্যাটারিচালিত অটোরিকশা আদমদীঘি বাসস্ট্যান্ডে আসছিল। এসময় নওগাঁগামী (ঢাকা মেট্রো-ন-২৩- ০৯১১ নম্বর) মিনি ট্রাকটি অটোরিকশাটিকে পেছন থেকে ধাক্কা দেয়। ফলে যাত্রীসহ অটোরিকশা এবং মিনি ট্রাকটি উল্টে পাশের খাদে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। এতে মিনি ট্রাক ও অটোরিকশায় থাকা নারী, শিশুসহ ২০ জন যাত্রী গুরুতর আহত হয়। আদমদীঘি ও দুপচাঁচিয়া ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করায়।

নওগাঁ সদর হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ মহসীন ইসলাম জানান, রাত সাড়ে ১০টায় চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশা যাত্রী উপজেলার কুন্দুগ্রামের আরজু বেগম নামের নারী মারা যান। অন্য যারা ভর্তি রয়েছেন তারা হলেন- উপজেলার তেতুলিয়া গ্রামের অটোচালক রুবেল, শিশুযাত্রী বিপা, মিনি ট্রাকের যাত্রী নওগাঁ জেলার কুশাডাঙ্গা গ্রামের জনাব আলী, তার স্ত্রী সুলতানা বেগম, হাফিজার, তার স্ত্রী রোজি বেগম, শিশু কন্যা সোনামনি, মৃধা বেগম, বাবু মিয়া, চকডাকাতি গ্রামের রিফাত হোসেন, নওগাঁ সোনাপট্টির শাহনাজ পারভিন ও মিনি ট্রাকের চালক জিগরা গ্রামের বাবুসহ আরও ৬ জন।

বিজ্ঞাপন

আদমদীঘি থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, দুর্ঘটনার পর চিকিৎসাধীন অবস্থায় এক নারীর মৃত্যু হয়েছে। মিনি ট্রাক জব্দ করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন