বিজ্ঞাপন

রওশনের গ্রুপে এবার হিরো সোহেল রানা

October 15, 2022 | 8:26 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: চলচ্চিত্র অভিনেতা হিরো সোহেল রানা জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের গ্রুপে যোগ দিয়েছেন। তাকে সম্মেলন প্রস্তুতি কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে। সোহেল রানা জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য ছিলেন। এরশাদ বেঁচে থাকতে তিনি দলটির প্রেসিডিয়াম সদস্য পদ ত্যাগ করেন। প্রায় পাঁচ বছর পর ফের জাপায় যোগ দিলেন তিনি। শনিবার (১৫ অক্টোবর) রওশন এরশাদের প্রেস উইং থেকে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপন

জাপার প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ আগামী ২৬ নভেম্বর জাতীয় সম্মেলননের ডাক দিয়েছেন। জিএম কাদের যাদের বহিষ্কার করেছেন, যাদের ওপর তার ক্ষোভ রয়েছে এবং যারা দল থেকে চলে গেছেন রওশন এরশাদ তাদের ডেকে নিজের গ্রুপে ঠাঁই দিচ্ছেন বলে জানা গেছে। এমনকি তাদের মধ্যে কয়েকজনকে সম্মেলন প্রস্তুতি কমিটিতে অন্তর্ভুক্ত করা হচ্ছে।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসীহ্’র সুপারিশক্রমে শনিবার বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এ সংক্রান্ত সুপারিশপত্রে অনুমোদন দিয়েছেন।

প্রেস উইং থেকে জানানো হয়, কয়েকজনকে সম্মেলন প্রস্তুতি কমিটিতে সদস্য হিসেবে দায়িত্ব দেওয়ার জন্য সুপারিশপত্রে সই করেছেন রওশন এরশাদ। তারা হলেন- সাবেক এমপি ওয়াহিদুজ্জামান সরকার বাদশা (গাইবান্ধা), সাংগঠনিক সম্পাদক মনোয়ার আলম (কক্সবাজার), সাবেক এমপি প্রার্থী ও জেলা জাপার সাংগঠনিক সম্পাদক মুহিবুল কাদের চৌধুরী পিন্টু (মৌলভীবাজার) ও জাতীয় যুব সংহতির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. মঞ্জুরুল হক সাচ্চা (গাইবান্ধা)।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন