বিজ্ঞাপন

চলন্ত বাস থেকে যুবককে ফেলে দিয়ে হত্যার অভিযোগ

October 15, 2022 | 9:24 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ীতে চলন্ত বাস থেকে ফেলে দিয়ে আবু সায়েম মুরাদ (৩৫) নামে এক যুবককে হত্যার অভিযোগ পাওয়া গেছে। তিনি একটি বায়িং হাউজে চাকরি করতেন।

বিজ্ঞাপন

শনিবার (১৫ অক্টোবর) সন্ধ্যা পৌনে ৬টার দিকে যাত্রাবাড়ী শহীদ ফারুক রোডে টনি টাওয়ারের সামরে এই ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক সন্ধ্যা ৭টার মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশরাফুল ইসলাম জানান, চলন্ত বাস থেকে তাকে মারধর করে ফেলে দেওয়ার পর ওই বাসের চাকার নিচে পৃষ্ট হয়ে তার মৃত্যু হয় বলে অভিযোগ করা হয়েছে। ঘটনার পর পর স্থানীয় ক্ষুব্ধ জনতা বাসটিতে আগুন দিয়েছে এবং চালককে গণধোলাই দিয়েছে। আটক বাস চালক শাহআলম (৪৫) ও হেলপার মোহনকে (২০) চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। মুরাদের মরদেহটি মর্গে রাখা হয়েছে।

এদিকে, নিহতের বড় ভাই আবু সাদাত সায়েদ অভিযোগ করেন, মুরাদ মতিঝিলে একটি বায়িং হাউজে চাকরি করতেন। বিকেলে তিনি ৮ নম্বর বাসে করে মতিঝিল থেকে যাত্রাবাড়ীর বাসায় ফিরছিলেন। শহীদ ফারুক রোডে বাসের কন্ট্রাকটার তাকে মারধর করে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেন। এরপর ওই বাসের চাকার নিচে পৃষ্ট হয়ে মারা যায় মুরাদ।

বিজ্ঞাপন

মুরাদের বাবার নাম মৃত হেদায়েত উল্লাহ। শহীদ ফারুক রোডের টনি টাওয়ার বিপরীতে পাশে নিজ বাড়িতে থাকতেন অবিবাহিত মুরাদ। দুই ভাই দুই বোনের মধ্যে মুরাদ ছিলেন তৃতীয়।

যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজারুল ইসলাম বলেন, ‘বাচের চাকায় পিষ্ট হয়ে এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘটনার পর উত্তেজিত জনতা ওই বাসে আগুন ধরিয়ে দেয়। এছাড়া বাসের চালক ও হেলপারকে গণপিটুনি দেয়। তবে আগুনে বাসটির আংশিক ক্ষতি হয়েছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন