বিজ্ঞাপন

অঘটনের দিনে আরেক দুঃসংবাদ লংকানদের

October 16, 2022 | 3:41 pm

স্পোর্টস ডেস্ক

নামিবিয়ার বিপক্ষে হেরে বিশ্বকাপ শুরু হলো শ্রীলংকার। আর এই দিনেই লংকানদের কাছে এসেছে আরেকটি দুঃসংবাদ। শুরুর দিনেই চোটে পড়ে শেষ দলটির বাঁহাতি পেসার দিলশান মাদুশঙ্কার বিশ্বকাপ।

বিজ্ঞাপন

বিশ্বকাপের আগে নিজেকে শেষবারের মতো ঝালিয়ে নিতে অনুশীলনে নামেন মাদুশঙ্কা। নেটে বল করার সময় দ্বিতীয় ওভারে চোট পান হাঁটুতে। এরপরেই খোঁড়াতে খোঁড়াতে অনুশীলন ছাড়েন ২২ বছর বয়সী এই পেসার। পরবর্তীতে মাদুশঙ্কার এমআরআই স্ক্যান করার পর জানা যায় মাদুশঙ্কার চোট বেশ গুরুতর। এতেই আর বিশ্বকাপে খেলা হচ্ছে না তার।

মাদুশঙ্কার বদলি হিসেবে এখনো কোনো খেলোয়াড়ের নাম ঘোষণা করেনি লংকানরা। তবে তার বদলি হিসেবে দলে ডাক পেতে পারেন কাসুন রাজিতা অথবা বিনুরা ফার্নান্দো।

লংকান অঘটনে বিশ্বকাপ শুরু

গেল এশিয়া কাপে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অভিষেক হয় মাদুশঙ্কার। এশিয়া কাপে ৬ ম্যাচ খেলে ওভারপ্রতি ৭.৭৫ রান দিয়ে নিয়েছিলেন ৬ উইকেট। এতেই ডাক আসে বিশ্বকাপ দলে। তবে বিশ্বকাপে আর লংকানদের জার্সি গায়ে চড়িয়ে মাঠে নামা হচ্ছে না এই পেসারের। কেননা বিশ্বকাপ শেষ হবে ১৩ নভেম্বর। এর আগে মাদুশঙ্কার সুস্থ হয়ে ওঠার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

বিজ্ঞাপন

লংকান অধিনায়ক দাসুন শানাকা বলেন, ‘দুর্ভাগ্যজনকভাবে অনুশীলনে চোট পেয়েছে মাদুশঙ্কা। ওকে আমরা পাচ্ছি না। ওর জায়গায় আজ প্রমদ মাদুশান খেলবে।’

আর তাতেই অঘটনে শুরু হয়েছে লংকানদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বকাপের প্রথম রাউন্ডের প্রথম ম্যাচে সাবেক এশিয়ান চ্যাম্পিয়ন শ্রীলংকাকে ৫৫ রানে হারিয়ে দিয়েছে তুলনামূলক দুর্বল দল নামিবিয়া। আগে ব্যাটিং করে ১৬৩ রান তোলা নামিবিয়া পরে বল হাতে ১০৮ রানে আটকে দেয় শ্রীলংকাকে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সব ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। এছাড়া খেলা এবার একসঙ্গে দেখা যাবে দেশের জনপ্রিয় ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলে

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন