বিজ্ঞাপন

মুন্সীগঞ্জে আ.লীগের ২ গ্রুপে সংঘর্ষ, নিহত ১

October 18, 2022 | 12:08 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: সদর উপজেলার আঁধারা ইউনিয়নে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মনির হোসেন মোল্লা (৬৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এই ঘটনা আহত হয়েছেন অন্তত ২০ জন।

বিজ্ঞাপন

সোমবার (১৭ অক্টোবর) বিকেল আঁধার ইউনিয়নের বকুলতলা বাজারে সংঘর্ষের এই ঘটনা ঘটে। নিহত মনির মোল্লা সদর উপজেলার আঁধারা ইউনিয়নের বকুলতলা এলাকার মো. মোতালেব মোল্লার ছেলে।

স্থানীয়রা জানিয়েছেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আঁধারা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল হক মোল্লা ও একই ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলী হোসেন মোল্লার সঙ্গে দ্বন্দ্ব চলে আসছিল। এই দ্বন্দ্বকে কেন্দ্র করেই এদিন বিকেলের দিকে ইউনিয়নের বকুলতলা বাজারে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়ায়। এতে দফায় দফায় ককটেল ও গুলিবর্ষণ হয়। এ সময় মনির মোল্লা নামের এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়। এই ঘটনা আহত হন দুই পক্ষের অন্তত ২০ জন। পরে মনির মোল্লা রাত সাড়ে নয়টার দিকে ঢাকা কলেজ মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সংঘর্ষের ঘটনায় কথা বলতে আওয়ামী দুই গ্রুপের নেতাদের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও কাউকে পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) আনসারুজ্জামান বলেন, ‘লোকমুখে শুনেছি একজন মারা গেছে। তবে অফিসিয়ালিভাবে শাহবাগ থানা থেকে আমাদের কোনো কিছু জানানো হয়নি।’ তিনি জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়ন রয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত।

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন