বিজ্ঞাপন

ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

October 20, 2022 | 10:21 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কে পাওয়ার টিলারের সঙ্গে থ্রি-হুইলারের সংঘর্ষে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। অপর আরেক ঘটনায় বালিয়াডাঙ্গী উপজেলার কুসলডাঙ্গী গ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে দেয়ালের সঙ্গে ধাক্কা লেগে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২০ অক্টোবর) সকালে ঠাকুরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন দুর্ঘটনায় দু’জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত বৃদ্ধা সফুরা বেগম (৭০) বালিয়াডাঙ্গী উপজেলার ভোনোর ডাঙ্গীটলী গ্রামের মৃত উৎপল হোসেনের স্ত্রী। অপর আরেক ঘটনায় নিহত আব্দুল্লাহ হক (৩০) ঠাকুরগাঁও সদর উপজেলার পৌর শহরের মাদরাসা পাড়া মহল্লার মৃত আলিমুদ্দীনের ছেলে।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সূত্রে জানা যায়, গতকাল বুধবার (১৯ অক্টোবর) রাতে ঠাকুরগাঁও সদর উপর উপজেলার রহিমানপুর পল্লীবিদ্যুৎ এলাকায় বালিয়াডাঙ্গী থেকে ছেড়ে আসা থ্রি-হুইলার রাস্তায় থেমে থাকা বৈদ্যুতিক পিলারবোঝাই পাওয়ার টিলারকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ওই বৃদ্ধার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

অপর আরেক ঘটনায় স্থানীয়রা জানায়, বুধবার রাতে এক যুবক সীমান্ত এলাকা থেকে আসার সময় বালিয়াডাঙ্গী উপজেলার কুসলডাঙ্গী নামক এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দেয়ালের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঠাকুরগাঁও ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে আসে, সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে রংপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঠাকুরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন বলেন, ‘দুর্ঘটনায় নিহত বৃদ্ধার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। যুবকের মৃত্যুর বিষয়টি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে হওয়ায় বিস্তারিত বলা যাচ্ছে না।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন