বিজ্ঞাপন

যাত্রাবাড়ীতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

October 21, 2022 | 12:07 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর দনিয়ায় যাত্রীবাহী বাসচাপায় সিরাজুল ইসলাম মুক্তি (৪৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাত ৯টার দিকে যাত্রাবাড়ী দনিয়া কলেজের সামনের রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া ওমর ফারুক রিফাত নামে এক পথচারী জানান, মোটরসাইকেল নিয়ে যাত্রাবাড়ী দিয়ে ঢাকার দিকে ঢুকছিলেন ওই ব্যক্তি। তখন একটি বাস তাকে চাপা দেয়। দেখতে পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের সঙ্গে থাকা বিভিন্ন কাগজপত্র থেকে তার নাম সিরাজুল ইসলাম মুক্তি, বাবার নাম নুর মোহাম্মদ সরদার বলে জানা গেছে। তিনি মিরপুর ১২ নম্বর সেক্টর এলাকায় থাকতেন। ব্যবসার পাশাপাশি মোটরসাইকেলের রাইড শেয়ারিং করতেন বলেও জানা গেছে। তবে এখন পর্যন্ত তার কোনো স্বজন পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহিদুজ্জামান জানান, দনিয়া কলেজের সামনে লাল-সবুজ পরিবহনের একটি বাস ব্রেকফেল হলে সামনে থাকা মোটরসাইকেল চালককে চাপা দেয় বলে জানা গেছে। বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন