বিজ্ঞাপন

প্রশ্নফাঁসের অভিযোগে বিমানের ৫ কর্মকর্তা-কর্মচারী আটক

October 21, 2022 | 9:57 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: প্রশ্নফাঁসের অভিযোগে বিমানের জুনিয়র পাঁচ কর্মকর্তা-কর্মচারীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

বিজ্ঞাপন

শুক্রবার রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে লালবাগ বিভাগের গোয়েন্দা টিম তাদের আটক করে। গোয়েন্দা পুলিশের একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ১০টি পদের লিখিত পরীক্ষা ছিল আজ (শুক্রবার) বিকালে। পরীক্ষা শুরুর দেড় ঘণ্টা আগে প্রশ্নফাঁসের অভিযোগে পরীক্ষা স্থগিত করেছে বিমান কর্তৃপক্ষ।

গোয়েন্দারা জানান, প্রশ্নফাঁস ও জালিয়াতির সঙ্গে জড়িত থাকার অভিযোগে বিমান বাংলাদেশের কর্মকর্তা-কর্মচারী পাঁচজনকে আটক করা হয়েছে। আগামীকাল (শনিবার) সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত তুলে ধরা হবে বলে জানানো হয়েছে।

বিজ্ঞাপন

বিমানের জুনিয়র অপারেটর জিএসই (ক্যাজুয়াল), জুনিয়র টেইলর কাম আপহোলস্টার, প্রি প্রেস অ্যাসিস্ট্যান্ট, জুনিয়র এয়ারকন মেকানিক, জুনিয়র ওয়েল্ডার জিএসই, জুনিয়র পেইন্টার জিএসই, জুনিয়র মেকানিক (টায়ার) জিএসই, জুনিয়র এমটি মেকানিক, জুনিয়র মেকানিক জিএসই (ক্যাজুয়াল) এবং জুনিয়র ইলেকট্রিশিয়ান জিএসই (ক্যাজুয়াল) পদের নিয়োগের জন্য ২১ অক্টোবর পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়।

এ জনবল নিয়োগের জন্য আজ বিকাল ৩টায় পরীক্ষার সময় নির্ধারণ ছিল। কিন্তু পরীক্ষা শুরু এক ঘণ্টা আগে প্রশ্নফাঁসের অভিযোগ ওঠায় পরীক্ষা স্থগিত করে বিমান। এতে ক্ষুব্ধ হয়ে উত্তরায় পরীক্ষা কেন্দ্রের সামনে বিক্ষোভ করেন চাকরিপ্রার্থীরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন