বিজ্ঞাপন

জুরাইনে রাস্তা পার হওয়ার সময় ট্রাকচাপায় শিশুর মৃত্যু

October 23, 2022 | 10:08 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর জুরাইনে রাস্তা পার হওয়ার সময় বালুর ট্রাক চাপায় ইব্রাহিম (১২) নামে এক শিশু মারা গেছে। এই ঘটনায় চালককে আটকসহ ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

বিজ্ঞাপন

শনিবার (২২ অক্টোবর) রাত ১১টার দিকে শ্যামপুর জুরাইন মাজার গেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই নিহত হয় শিশুটি। পরে পুলিশ খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

মৃত ইব্রাহিম কিশোরগঞ্জ সদর উপজেলার ছমছলিয়া গ্রামের মো. হাশেমের ছেলে। পরিবারের সঙ্গে জুরাইন তুলা বাগিচা এলাকায় থাকতো সে।

নিহতের বড় ভাই মো. দুলাল জানান, মাজার গেটে একটি মুরগির দোকানের কর্মচারী হিসেবে এক বছর ধরে কাজ করতো ইব্রাহিম। রাতে খবর পান ট্রাকের নিচে চাপা পড়েছে ইব্রাহিম। পরে ঘটনাস্থলে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় রাস্তাতেই পড়ে থাকতে দেখতে পান।

বিজ্ঞাপন

শ্যামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আল-আমিন হোসেন জানান, রাস্তা পার হওয়ার সময় একটি বালুর ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় সে। খবর পেয়ে সেখানে গিয়ে ট্রাকটি জব্দ করা হয় এবং চালককে আটক করা হয়। পরে মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
কুবিতে বিক্ষোভ মিছিল, পুলিশের গাড়ি ভাঙচুর, মহাসড়ক অবরোধচট্টগ্রামে কোটা অন্দোলনকারী-ছাত্রলীগ তুমুল সংঘর্ষ, নিহত ২পদত্যাগ করলেন গ্যারেথ সাউথগেটকোটা: রংপুরে ত্রিমুখী সংঘর্ষে শিক্ষার্থী নিহত, আহত শতাধিকধ্বংসাত্মক কর্মকাণ্ড করলে কাউকে ছাড় দেব না: স্বরাষ্ট্রমন্ত্রীঢাবিতে আন্দোলনকারী-ছাত্রলীগের অবস্থান, উত্তেজনা বাড়ছে ক্যাম্পাসেআন্দোলনকারী-ছাত্রলীগ সংঘর্ষ: শাহবাগ থানায় হচ্ছে একাধিক মামলাব্যক্তি ও গোষ্ঠীস্বার্থে বাংলা ব্লকেড মানবাধিকারের চরম হরণখুলনায় জিরো পয়েন্ট অবরোধ করে খুবি ও কুয়েট শিক্ষার্থীদের বিক্ষোভইবিতে কোটা সংস্কার আন্দোলনে হাজারো শিক্ষার্থীর ঢল সব খবর...
বিজ্ঞাপন