বিজ্ঞাপন

বিশ্বকাপ উপলক্ষে ‘নগদ’ পেমেন্টে ২২ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক

October 24, 2022 | 11:30 am

সারাবাংলা ডেস্ক

ঢাকা: বিশ্বকাপ উপলক্ষে ইলেকট্রনিক, রেস্টুরেন্ট ও লাইফস্টাইল প্রোডাক্ট কেনাকাটায় গ্রাহকদের জন্য দারুণ এক অফার নিয়ে এসেছে ‘নগদ’। বিশ্বকাপের আমেজে দেশ জুড়ে ৫০টি বেশি ব্র্যান্ডের আউটলেটে তিনটি ক্যাটাগরিতে ‘নগদ’ এর মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকেরা পাচ্ছেন ২২ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক বা ডিসকাউন্ট অফার।

বিজ্ঞাপন

‘পেমেন্ট চলবে বিশ্বকাপ জমবে’ ক্যাম্পেইনের আওতায় ইলেকট্রনিক, লাইফস্টাইল এবং রেস্টুরেন্ট ক্যাটাগরিতে ‘নগদ’ পেমেন্টে গ্রাহকেরা এই ক্যাশব্যাক বা ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। অফারটি প্রতিটি মার্চেন্টের নিজস্ব অফার পলিসি অনুযায়ী বিভিন্ন মেয়াদে চলবে।

ইলেকট্রনিক পণ্য ক্যাটাগরিতে নির্দিষ্ট ২০টি মার্চেন্ট থেকে যেকোনো ইলেকট্রনিক পণ্য কিনে, ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলে ২২ শতাংশ পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক বা ডিসকাউন্ট পাওয়া যাবে।

শাওমি বাংলাদেশ, বাটারফ্লাই লিমিটেড, রায়ান্স কম্পিউটার্স, বেস্ট ইলেকট্রনিক্স, ভিশন এম্পোরিয়াম, ট্রান্সকম ডিজিটাল, এমকে ইলেকট্রনিক্স, ভিশন, মিনিস্টার, ভিস্তা ইলেকট্রনিক্স, ইলেকট্রোমার্ট, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, যমুনা ইলেকট্রনিক্স, এক্সেল ই-স্টোর, টেক ল্যান্ড, ড্যাজেল, কম্পিউটার কিচেন, নেক্সাস কমিউনিকেশন, এস্কয়্যার এবং খান ইলেকট্রনিক্সে এই অফারগুলো উপভোগ করা যাবে।

বিজ্ঞাপন

‘নগদ’ অ্যাপ দিয়ে অথবা *১৬৭# ডায়াল করে মার্চেন্ট পেমেন্টের মাধ্যমে পেমেন্ট করলে, যেকোনো গ্রাহক এই অফারটি নিতে পারবেন। তবে শুধুমাত্র এক্সেল ই-স্টোর-এর জন্য ‘নগদ’ অনলাইন পেমেন্টের মাধ্যমে পেমেন্ট করলে এই অফারটি পাওয়া যাবে। এই ক্যাম্পেইনের অধীনে অফারটি নির্দিষ্ট মার্চেন্টদের নিজস্ব অফার পলিসি অনুযায়ী চলবে।

আর লাইফস্টাইলের ক্যাটাগরিতে গ্রাহকেরা সেইলর, ইউ-টার্ন, কিউরিয়াস, জেন্টল পার্ক, এমএস রেঞ্জ ফ্যাশন, বিটু উইন, স্মার্টেক্স, স্পোর্টস ওয়ার্ল্ড, বেল আউটফিটার্স, ইসরা ফ্যাশন, দুরন্তসহ বেশকিছু ব্র্যান্ড থেকে কেনাকাটায় পাচ্ছেন ২০ শতাংশ পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক।

এ ছাড়াও রেস্টুরেন্টে বন্ধু বা আপনজনের সাথে বিশ্বকাপ আড্ডার আনন্দ আরও বাড়িয়ে দেবে খাবারের পেমেন্টে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার। শর্মা হাউজ, বার্গার এক্সপ্রেস, টেস্টি ট্রিট, শেফ টেবিল, বিএফসি, নর্থ এন্ড, চাপওয়ালা, ক্যাফে বায়েজিদ, ক্যাফে ক্যাফ, গ্রান্ড মুঘলসহ এমন আরও অনেক রেস্টুরেন্টে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন এই অফার।

বিজ্ঞাপন

ক্যাম্পেইন চলাকালীন এসব রেস্টুরেন্ট থেকে আগামী ১৫ নভেম্বর পর্যন্ত প্রতিটি মার্চেন্টের নিজস্ব অফার পলিসি অনুযায়ী ক্যাশব্যাক অফার নেওয়া যাবে একাধিকবার।

বিশ্বকাপ উপলক্ষে এই অফার নিয়ে বিস্তারিত জানতে গ্রাহকেরা ভিজিট করতে পারেন- https://nagad.com.bd/bn/campaign/?offer=get-up-to-22-instant-cashback-on-purchases এই লিংকে।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন