বিজ্ঞাপন

রাজধানীর শ্যামপুরে থাপ্পড়ে শিশুর মৃত্যু

October 24, 2022 | 9:23 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শ্যামপুরে একটি বাসায় সৎ বাবার মারধরে আব্দুল্লাহ (৪) নামের এক শিশু মারা গেছে। সৎ বাবা রাজু মিয়াকে (২৬) আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

সোমবার (২৪ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে খবর পেয়ে কদমতলী থানা পুলিশ শ্যামপুরের বাসা থেকে শিশুর মৃতদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) অনিক গোঁপ জানান, বিকেলে এলাকাবাসীর মাধ্যমে জানতে পারি শ্যামপুর কফি মসজিদের পাশে টিনশেড বাসায় এক শিশুর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। ওই বাসায় গিয়ে শিশুর মৃতদেহ দেখতে পাই।

শিশুটির মা কলি বেগমের বরাত দিয়ে এসআই অনিক জানান, শিশু আব্দুল্লাহর সৎ বাবা রাজু ভোর ৬টার দিকে শিশুটিকে মারধর করে। থাপ্পড় দিয়ে খাট থেকে ফেলে দেয়। সঙ্গে সঙ্গে শিশুটি মারা যায়। ভয়ে কাউকে কিছু না জানিয়ে বাজার থেকে কাফনের কাপড় এনে শিশুটিকে দাফন করার চেষ্টা করেন তারা।

বিজ্ঞাপন

এসআই অনিক জানান, খবর পেয়ে শিশুটির মৃতদেহ উদ্ধার করি। সৎ বাবা রাজু মিয়াকে (২৬) আটক করা হয়। শিশুটির মুখমণ্ডলের কয়েক জায়গায় নীল ফোলা জখম রয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এসআই জানান, আব্দুল্লার আসল বাবা রুবেল অন্যত্র চলে গেছেন। দুই বছর আগে রাজুকে বিয়ে করেন আব্দুল্লাহর মা কলি বেগম।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন