বিজ্ঞাপন

হাজারীবাগে দেয়াল ধসে রিকশাচালক নিহত

October 24, 2022 | 11:04 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর হাজারীবাগে একটি টিনশেড বাড়ির দেয়াল ধ্বসে এক রিকশাচালক (৫০) রিকশাচালক নিহত হয়েছে। এই ঘটনায় রিকশাযাত্রী সিমা বেগম (৪৫) আহত হয়েছেন। নিহত রিকশাচালকের পরিচয় পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

সোমবার (২৪ অক্টোবর) রাত পৌনে ৮টার দিকে হাজারীবাগ মনেশ্বর রোড খলিল কমিউনিটি সেন্টারের সামনে ঘটনাটি ঘটে। আহত অবস্থায় পথচারীরা তাদের দু’জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রাত পৌনে ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

আহত সিমা বেগম জানান, তাদের বাসা হাজারীবাগ বোরহানপুর এলাকায়। তিনি বিডিআর ৫ নম্বর গেটের পাশে চায়ের দোকান করেন। রাতে দোকান বন্ধ করে রিকশা যোগে বাসায় ফিরছিলেন। মনেশ্বর রোড খলিল কমিউনিটি সেন্টারের পাশে এলে দেয়ালের কিছু অংশ ভেঙে রিকশার ওপর পরে। এতে রিকশাচালকসহ তিনি আহত হন।

পথচারী মো. কনক জানান, ঘটনার সময় ওই এলাকা বিদ্যুৎ ছিল না। অন্ধকারে এক ব্যক্তিকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে হাসপাতালে নিয়ে যান। তবে ঘটনাস্থলে ইটের স্তূপ পড়ে থাকতে দেখেছেন তিনি।

বিজ্ঞাপন

হাজারীবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুল হক বলেন, ‘হাজারীবাগ মহেশ্বর রোড খলিল সরদার মসজিদের পাশে একটি ভবনের ওপর থেকে দেয়ালের কিছু অংশ ভেঙে একটি রিকশাচালকের ওপরে পড়লে তিনি মারা যান। এ ঘটনায় রিকশার এক নারী যাত্রী আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।’

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ওই অজ্ঞাত ব্যক্তিকে (রিকশাচালক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মাথায় আঘাত ছিল। তার বিস্তারিত পরিচয় জানা যায়নি। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহত সিমার মাথায় ও হাতে আঘাত রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন