বিজ্ঞাপন

গানে গানে সিয়াম-পরীর খুনসুটি

October 25, 2022 | 5:36 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

প্রকাশ পেলো আবু রায়হান জুয়েলের সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর প্রথম গান। ‘তুই কি আমায় ভালোবাসিস’ শিরোনামের গানটি মঙ্গলবার (২৫ অক্টোবর) প্রকাশিত হয়েছে।

বিজ্ঞাপন

রোমান্টিক এ গানটিতে খুনসুটি করতে দেখা গিয়েছে পরীমণি ও সিয়াম আহমেদকে। গানটির কথা লিখেছেন শরীফ আল দীন। সুর বসিয়েছেন নাজির মাহমুদ; তার সঙ্গে মিলে সংগীতায়োজন করেছেন মুস্তাফিজুর রহমান চৌধুরী ইমন।

বিশিষ্ট শিক্ষাবিদ ও লেখক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত হচ্ছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এতে জুটিবদ্ধ হয়ে কাজ করছেন পরীমনি ও সিয়াম আহমেদ।

২০২০ সালের ১০ ফেব্রুয়ারি রাতে রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র মহরত অনুষ্ঠিত হয়। ‘২০১৮-২০১৯ অর্থবছরে ‘নসু ডাকাত কুপোকাত’ নামে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায় এই সিনেমার পাণ্ডুলিপি। তবে পরে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল।

বিজ্ঞাপন

সিয়াম-পরীর সঙ্গে আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, আশিষ খন্দকার, আবু হুরায়রা তানভীরসহ অনেকে। আগামী ২০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন