বিজ্ঞাপন

অজ্ঞান পার্টির খপ্পরে বিদেশ ফেরত যুবক, আটক ১

October 25, 2022 | 7:14 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীতে চলন্ত বাসে বিদেশ ফেরত এক যুবককে অচেতন করে টাকা-পয়সা হাতানোর চেষ্টার ঘটনা ঘটেছে। ভুক্তভোগীর নাম রাসেল মিয়া (২৬)। এ ঘটনায় অভিযুক্ত অজ্ঞানপার্টির সদস্য মাসুদুল হক আপেলকে (৪৬) বাসযাত্রীরা হাতে-নাতে ধরে পুলিশ সোপর্দ করেছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৫ অক্টোবর) বেলা সোয়া ১২ টার দিকে গুলিস্তান পীর ইয়ামেনী মার্কেটের সামনে রাস্তা থেকে ওই যুবককে উদ্ধার করা হয়। সেখান থেকেই আটক করা হয় অভিযুক্ত ব্যক্তিকেও।

ভুক্তভোগী রাসেল মিয়ার বাড়ি সুমানগঞ্জের দিরাই উপজেলার টংগর গ্রামে। তার বাবার নাম আব্দুল ছুরত।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ সেলিম জানান, ওই যুবক আবুধাবি থেকে আজ ভোরে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। সেখানে পরিচয় হয় অভিযুক্ত ওই ব্যক্তির সঙ্গে। এরপর তারা দুজনেই একটি বাসে করে গুলিস্তানের দিকে আসছিলেন।

বিজ্ঞাপন

তিনি জানান, বাসের মধ্যে ওই যুবককে বিস্কুট খেতে দেন অজ্ঞান পার্টির ওই সদস্য। এরপরই অচেতন হয়ে পড়ে বিদেশ ফেরত যুবক। পরে বাসযাত্রীরা টের পেয়ে ওই ব্যক্তিকে ধরে ফেলে। এর পর গুলিস্তানে বাস থেকে নামিয়ে পুলিশে খবর দেয়। তখন পুলিশ এসে ভুক্তভোগী ও অভিযুক্ত দুজনকেই উদ্ধার করে।

এসআই জানান, রাসেল মিয়াকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে স্টোমাক ওয়াশ করানোর পর মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে।

এদিকে, পুলিশের হাতে আটক অজ্ঞানপার্টির সদস্য আপেল জানান, তার বাড়িও জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায়। থাকেন খিলক্ষেত উত্তর পাড়ায়। তিনি ওই যুবককে নেশা জাতীয় দ্রব্য মেশানো বিস্কিট খাওয়ানোর কথা স্বীকার করেন।

বিজ্ঞাপন

তিনি জানান, বিমানবন্দর এলাকায় বাসে ওঠার আগেই রাস্তায় একই জেলায় বাড়ি বলে পরিচয় হয় ওই যুবকের সঙ্গে। এরপর ভিক্টর নামে একটি বাসে উঠে পাশাপাশি সিটে বসেন। তখন তার সঙ্গে থাকা বিস্কুট নিজে খান এবং ওই যুবককেও খেতে দেন।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন