বিজ্ঞাপন

বাংলামোটরে বাসের ধাক্কায় নারী নিহত

October 26, 2022 | 11:58 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বাংলামোটরে রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় সাধনা বেগম (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় বাসটি জব্দ করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার (২৬ অক্টোবর) রাত ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) যোবাইন ফেরদৌস জানান, বাংলামোটরে বিশ্ব সাহিত্য কেন্দ্রে গলিসংলগ্ন মেইন রোডে রাস্তা পার হওয়ার সময় বিহঙ্গ পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। ঘটনার পরপরই বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। চালককে আটকের চেষ্টা চলছে।

নিহত সাধনার ছোট ভাই আব্দুস সোবহান জানান, তাদের বাড়ি কুমিল্লা জেলার হোমনা উপজেলার অনন্তপুর গ্রামে। সাধনার স্বামীর নাম খালেক মিয়া। এক ছেলে ও দুই মেয়ে সহ পুরাতন ইস্কাটন গার্ডেনের একটি বাড়িতে থাকতেন। সেখানে এক বয়স্ক ডাক্তার গৃহকর্তার বাসায় গৃহপরিচারিকার কাজ করতেন।

বিজ্ঞাপন

সোবহান আরও জানান, বাসার বাজার করার জন্য তিনি রাতে বের হয়েছিলেন। বাজার করে ফেরার সময় একটি বাসের ধাক্কায় তিনি আহত হন। পরে হাসপাতালে নিয়ে গেলে তিনি মারা যান।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন