বিজ্ঞাপন

নারায়ণগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে যুবক নিহত

October 29, 2022 | 12:09 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: শহরের চাষাঢ়া এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে জয়নুর রহমান জনি এক যুবক নিহত হয়েছে। শ‌নিবার (২৯ অক্টোবর) ভোরে সরকারি মহিলা কলেজের সামনে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত কুষ্টিয়া জেলার চর প্রাগপুর গ্রামের লালটু মিয়ার ছেলে ও ফতুল্লার বিসিক শিল্পনগরীর ফেইম এ্যাপারেলস লিমিটেডের জুনিয়র কিউ আই পদে কর্মরত ছিলেন।

চাষাঢ়া রেলস্টেশনের দায়িত্বরত উপ-পরিদর্শক মোকলেছুর রহমান জানান, শুক্রবার রাতে কুষ্টিয়া থেকে নারায়ণগঞ্জের উদ্দেশে বাসে ওঠে জনি। ভোরে তার মরদেহ সরকারি মহিলা কলেজের সামনে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রেলওয়ে হাসপাতালের পাঠায়।

ধারণা করা হচ্ছে, বাস থেকে চাষাঢ়ায় নেমে ফতুল্লা য়াওয়ার অপেক্ষাকালে ছিনতাইকারীদের কবলে পড়ে সে। তাদের সাথে ধস্তাধস্তি একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। জড়িতদের ধরতে পুলিশের অভিযান চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা!নিখোঁজের ২৫ দিন পর নদী থেকে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার সব খবর...
বিজ্ঞাপন