বিজ্ঞাপন

ইমরান খানকে বহনকারী ট্রাকের ধাক্কায় নারী সাংবাদিক নিহত

October 31, 2022 | 1:58 pm

আন্তর্জাতিক ডেস্ক

ঢাকা: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খানকে বহনকারী ট্রাকের ধাক্কায় সাদাফ নাইম (৪০) নামে এক নারী সাংবাদিক নিহত হয়েছেন। তিনি পাকিস্তানের চ্যানেল ফাইভ নামের একটি টেলিভিশনে কাজ ।

বিজ্ঞাপন

রোববার (৩০ অক্টোবর) ইমরান খানের লং মার্চের খবর সংগ্রহ করতে গিয়ে পাঞ্জাবের গুজরানওয়ালা শহরে  ট্রাকের ধাক্কায় নিহত হন সাদাফ নাইম।

প্রত্যক্ষদর্শী এক সাংবাদিক জানান, সাদাফ সাবেক প্রধানমন্ত্রীর বক্তব্য নিতে তাকে (ইমরান খান) বহনকারী ট্রাকে উঠতে গিয়ে ভারসাম্য হারিয়ে রাস্তায় পড়ে যান। এ সময় ওই ট্রাকের ধাক্কায় তার মৃত্যু হয়।

আরও পড়ুন: ‘আইএসআই প্রধানকে সরিয়ে দিন’— সেনাপ্রধানের উদ্দেশে ইমরান খান

বিজ্ঞাপন

বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে বলা হয়েছে, কয়েক দিন আগে আগাম নির্বাচনের দাবিতে ‘হাকিকি আজাদি’ লং মার্চের ডাক দেন ইমরান খান। পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রধানে নেতৃত্বে শুক্রবার (২৮ অক্টোবর) দেশটির লাহোর থেকে রাজধানী ইসলামাবাদ পর্যন্ত সমর্থকদের নিয়ে মিছিল বের করা হয়।

তবে দুর্ঘটনার পর ইমরান খান লংমার্চ স্থগিত করেন। তিনি এক টুইট বার্তায় বলেছেন, ‘আজ আমাদের মিছিল চলাকালে ভয়ানক এক দুর্ঘটনায় চ্যানেল ফাইভের সাংবাদিক সাদাফ নাইমের মৃত্যুর ঘটনায় আমরা গভীরভাবে মর্মাহত ও শোকাহত।’

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন