বিজ্ঞাপন

এবার পা হারালেন প্রাইভেটকার চালক

April 28, 2018 | 5:34 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা : রাজধানীর বনানী চেয়ারম্যান বাড়ি এলাকায় বাসচাপায় রোজিনা আক্তার নামে এক তরুণী পা হারানোর আটদিনের মাথায় এবার পা হারালেন রাসেল সরকার নামে প্রাইভেটকার চালক। রাজধানীর ধোলাইপাড়ে গ্রীন লাইন পরিবহনের একটি বাস চাপা দিলে তিনি বাম পা হারান।

শনিবার দুপুর আড়াইটায় ধোলাইপাড়ে হানিফ ফ্লাইওভারের ঢালে এ ঘটনা ঘটে।

পা হারানো  রাসেল সরকার গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার পার্বত্যপুর গ্রামের শফিকুল ইসলাম সরকারের ছেলে।

বিজ্ঞাপন

রাসেল সরকারকে প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে স্কয়ার হাসপাতালে পাঠানো হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, হানিফ ফ্লাইওভারের ঢালে গ্রীন লাইনের একটি বাস রাসেলের প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এ সময় প্রাইভেটকার থেকে নেমে রাসেল বাসটি থামানোর অনুরোধ জানায়। কিন্তু বাসটি না থামিয়ে চালক প্রথমে রাসেলকে ধাক্কা দেয়, এরপর বাসটি রাসেলের বাম পায়ের ওপর দিয়ে চলে যায়। পরে প্রত্যক্ষদর্শীরা ধাওয়া দিয়ে প্রেস ক্লাব এলাকা থেকে বাসটি পাকড়াও করে ও বাসের চালককে পুলিশে দেয়।

বিজ্ঞাপন

প্রাইভেটকার চালক রাসেল সরকার আদাবর ১০ নম্বর রোডের সুনিবিড় হাউজিং এলাকায় পরিবার নিয়ে থাকেন। তিনি গুলশান এপিআর এনার্জি বিদ্যুৎ কোম্পানির গাড়িচালক।

কোম্পানির সিকিউরিটি ম্যানেজার ইমতিয়াজ আহমেদ জানায়, তারা কোম্পানির কাজে সকালে কেরানীগঞ্জ যান। সেখান থেকে ফেরার পথে ধোলাইপাড় ফ্লাইওভার ঢালে এলে গ্রাীন লাইনের একটি ভলবো বাস তার প্রাইভেটকারকে চাপা দেয়। এ বিষয় নিয়ে রাসেলের সঙ্গে বাস চালকের কথা কাটাকাটি হয়। তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। বাস থামানোর অনুরোধ জানানোর পরও চালক বাস না থামিয়ে রাসেলের পায়ের ওপর দিয়ে চলে যান।

তিনি আরও জানান, পথচারী মাশরুর ও সোহাগ মোটরসাইকেল নিয়ে বাসের পিছু নেন এবং প্রেসক্লাবের সামনে থেকে বাসটিকে ধরে ফেলে।

শাহবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মো. আবু জাফর জানায়, বাস এবং চালক আমাদের কাছে আছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

গত শুক্রবার (২০ এপ্রিল) রাত ৮টার দিকে বনানীর চেয়ারম্যান বাড়ি এলাকায় বিআরটিসি বাসের চাপায় পা হারান গৃহকর্মী রোজিনা আক্তার। তিনি এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। রোজিনা আক্তার সারাবাংলা ডটনেট ও গাজী টেলিভিশনের এডিটর ইন চিফ ইশতিয়াক রেজার বাসার গৃহকর্মী।

এর দুইদিন আগে ২২ এপ্রিল বগুড়ায় ট্রাকের চাপায় বাম হাত হারায় সুমি (৮) নামে এক শিশু।

গত ১৭ এপ্রিল গোপালগঞ্জে ট্রাকের ধাক্কায় ডান হাত হারায় খালিদ হাসান হৃদয় নামে এক তরুণ। এর আগে ৩ এপ্রিল রাজধানীর কারওয়ানবাজারে দুই বাসের পাল্লায় হাত হারান তিতুমীর কলেজের ছাত্র রাজীব আহমেদ। হাসপাতালে চিকিৎসাধীন থাকার ১৩ দিনের মাথায় গত ১৬ এপ্রিল রাজীব আহমেদ মারা যান।

সারাবাংলা/এসএসআর/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন