বিজ্ঞাপন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নারায়ণগঞ্জ জেলা আ.লীগের পুষ্পস্তবক

October 31, 2022 | 5:44 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতারা শ্রদ্ধা জানিয়েছেন। এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি, গাজী গ্রু‌পের উপ-ব্যবস্থাপনা প‌রিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা।

বিজ্ঞাপন

সোমবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে এগারোটায় জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাইয়ের নেতৃত্বে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে তার প্রতিকৃতিতে এ শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন নেতারা।

এসময় নেতারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্য এবং সকল শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন। পরে বঙ্গবন্ধুসহ সব শহীদের আত্মার শান্তি কামনা করে মোনাজাত করেন।

বিজ্ঞাপন

শ্রদ্ধা নিবেদন শেষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই বলেন, ‘জেলা আওয়ামী লীগের নেতাদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানালাম। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি। তিনি আমার উপর আস্থা রেখে আমাকে আবারও সভাপতি নির্বাচিত করেছেন। আমি প্রধানমন্ত্রী সেই আস্থা ও মর্যাদা রক্ষায় দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।’

শ্রদ্ধা নিবেদনকালে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী, বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু, আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোরশেদ আলম, বন্দর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আক্তার হোসেন, জেলা আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন আহমেদ, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তাবিবুল কাদির তমাল, মহানগর যুবলীগের সিনিয়র সহ সভাপতি কামরুল বাবুসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন